ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের বিপক্ষে নেই কামিন্স-হ্যাজেলউড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
পাকিস্তানের বিপক্ষে নেই কামিন্স-হ্যাজেলউড প্যাট কামিন্স ও জস হ্যাজেলউড-ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে আগামী অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারছেন না অস্ট্রেলিয়া সেরা দুই ফাস্ট বোলার প্যাট কামিন্স ও জস হ্যাজেলউড। কাঁধের ইনজুরির কারণে দু’জনই এখন পুনর্বাসনে আছেন।

এ ব্যাপারে অস্ট্রেলিয়ার ফিজিওথেরাপিস্ট ডেভিড বেকলি জানান, আমিরাতে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে তারা সুস্থ হয়ে উঠছে না। তবে তাদের নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ ও পরে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুত করা হচ্ছে।

তবে পাকিস্তানের বিপক্ষে তারকা পেসার মিচেল স্টার্ক থাকবেন বলে নিশ্চিত করেছেন তিনি।

এই তিন পেসারই অজিদের সর্বশেষ অ্যাশেজ ও দ.আফ্রিকা সফরে দুর্দান্ত ছিলেন। দুটি সিরিজের ৯ টেস্টে যথাক্রমে ৪৫ ও ৩৩টি উইকেট তুলে নিয়েছিলেন।

কামিন্স ও হ্যাজেলউডের অনুপস্থিতি ভোগাতে পারে অজিদের। কেননা গত ১০ বছরে দলটি এশিয়া সফরে ২৪ টেস্টের মাত্র ৩টিতে জয় লাভ করেছে।

তাদের বদলে দলে সুযোগ হতে পারে রিজার্ভ বেঞ্চে থাকা জ্যাকসন বার্ড ও চাদ শ্রেয়াসের। শেফিল্ড শিল্ডে তাদের দুর্দান্ত পারফরম্যান্সে ছিল। এছাড়া ঐ টুর্নামেন্টে সর্বোচ্চ ৫১ উইকেট শিকারি ক্রিস টারমাইনও জায়গা করে নিতে পারেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ১১ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।