ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অশোভন উদযাপনের দায়ে জরিমানা গুনলেন তানভীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
অশোভন উদযাপনের দায়ে জরিমানা গুনলেন তানভীর তানভীরকে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে-ছবি: সংগৃহীত

অশোভন উদযাপনের পর জরিমানা গুনতে হলো পাকিস্তানের পেসার সোহেল তানভীরকে। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) চলতি আসরে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলছেন এই বাঁহাতি। শুক্রবার বাংলাদেশ সময় ভোরে মুখোমুখি হয় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। এই ম্যাচেই অশোভন উদযাপন করে আগেই সমালোচনায় পড়েন তিনি।

সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে এই ঘটনা তানভীরকে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। ম্যাচ রেফারি ডেনাভন হায়েলসের কাছে অবশ্য নিজের দোষ স্বীকার করে নিয়েছেন তিনি।

এর আগে সেই ম্যাচের প্রথম ইনিংসে ১৭ তম ওভারে প্রতিপক্ষের অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান বেন কাটিং ওভারের তৃতীয় বলে ছক্কা হাঁকিয়ে বসেছিলেন তানভীরকে। পরের বলেই দুর্দান্ত এক ইয়র্কারে তার উইকেট তুলে নেন এই পেসার। এমন জবাবের পর যেনো নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি তিনি। সাজঘরের পথে ফেরা কাটিংকে দুই হাতের মধ্যাঙ্গুলি দেখিয়ে অশোভন ভঙ্গি করেন।

মুহূর্তেই এই কাণ্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অনেক সমর্থকই তানভীরের শাস্তি দাবি করেন। অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিন সরাসরি সমালোচনা করেছেন এমন আচরণের। আরেক অস্ট্রেলিয়ান পেসার গারিন্দর সান্ধুও তিরস্কার জানিয়েছেন তানভীরকে।

ম্যাচে অবশ্য ৬ উইকেটে জয় পেয়েছে তানভীরের দল গায়না।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।