গর্বের সঙ্গে কষ্টও আছে রোডস’র
[x]
[x]
ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

গর্বের সঙ্গে কষ্টও আছে রোডস’র

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ১২:১৬:৩০ পিএম
স্টিভ রোডস-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্টিভ রোডস-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: উইন্ডিজ সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে শিষ্যরা যে দাপুটে ক্রিকেট খেলেছেন তাতে ১শ’ তে ১শ’ দিচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ স্টিভ রোডস। বিদেশ বিভুঁইয়ে টাইগারদের এমন পারফরম্যান্স গর্বিত করেছে লাল সবুজের এই কোচকে। তবে টেস্টে ছেলেদের বিব্রতকর পারফরম্যান্সে তিনি ব্যথিত।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরে হযরত শাহজালাল বিমানবন্দরে তিনি এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

‘টেস্ট সিরিজটা আমাদের জন্য সহজ ছিল না। আমরা টেস্টের পারফরম্যান্সে যথেষ্ট আঘাত পেয়েছি। তবে খুবই গর্ববোধ করছি দারুণ ভাবে ঘুরে দাঁড়াতে পেরে। ওয়ানডে সিরিজ জয় করার প্রত্যাশা আমাদের ছিল, আমরা সেটা অর্জন করতে সক্ষম হয়েছি। টি-টুয়েন্টি সিরিজ জয় করা অবাক করার মতো ছিল।’স্টিভ রোডস-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবিষয়টি অবশ্যই চমকে দেয়ার মতো। ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দেশের মাটিতে হরহামেশা জিতলেও দেশের বাইরে তাদের জয় খুবেই সীমিত এবং সে অনেক আগের। সবশেষ ওয়ানডে সিরিজ জিতেছিলো ২০০৯ সালে জিম্বাবুয়ে সফরে।

আর টি-টোয়েন্টিতে জয় এলো ৬ বছর পরে। তাও যে সে দল নয় একবারে বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে। এই ফরম্যাটে টাইগাররা সবশেষ জিতেছিলো ২০১২ সালে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে।

শুনতে খারাপ শোনালেও এটিই এতদিন ছিলো দেশের বাইরে লাল-সবুজের একমাত্র টি-টোয়েন্টি সিরিজ জয়।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ০৯ আগস্ট, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa