ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টির জন্য বিবেচিত তাইজুল!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
টি-টোয়েন্টির জন্য বিবেচিত তাইজুল! তাইজুল ইসলাম-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: টাইগার বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামকে সাদা পোশাকে দেখেই এদেশের মানুষ অভ্যস্ত। এই ফরম্যাটে তার পদচারণা এতই বেশি যে টেস্ট স্পেশালিস্টের তকমা তিনি ই‌তোম‌ধ্যেই পেয়ে গেছেন। ফলে রঙিন পোশাকে তাকে দেখা যায় কালে-ভা‌দ্রে।

২০১৪ সালে আন্তর্জাতিক ক্রি‌কে‌টে অভিষিক্ত এই স্পিনার ওয়ানডে ফরম্যাটে আজ অব্দি ম্যাচ খেলেছেন মাত্র ৪টি। সবশেষ খেলেছেন ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে।

আর টি-টোয়েন্টিতে এখনও তার অভিষেকই হয়নি।

অথচ সেই তাইজুলকেই কী না আয়ারল্যান্ড 'এ' দলের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে পাঠানো হচ্ছে!

কুচকির ইনজুরি নিয়ে আয়ারল্যান্ড থেকে বৃহস্পতিবার (৯ আগস্ট) দেশে ফিরছেন বাংলাদেশ 'এ' দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। তার বদলি হিসেবে এদিনই আয়ারল্যান্ডের বিমানে চাপবেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম।

সেদিনই সকাল ৯ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তার ঢাকা ছাড়ার কথা রয়েছে।

বুধবার (৮ আগস্ট) বিসিবি সূত্র থেকে খবরটি বাংলানিউজ জানতে পেরেছে।

আগামী সোমবার (১৩ আগস্ট) থেকে ডাবলিনে গড়াবে স্বাগতিক আয়ারল্যান্ড ও সফরকারী বাংলাদেশ 'এ' দলের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

টি-টো‌য়ে‌ন্টি‌তে সু‌যোগ পাওয়া নি‌য়ে মু‌ঠো ফো‌নে তাইজু‌লের সা‌থে যোগা‌‌যোগ করা হ‌লে তিনি জানান, অবশ্যই ভাল লাগ‌ছে। আশা ক‌রি ভাল কিছুই হ‌বে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ০৮ আগস্ট, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।