ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবিয়ান লিগে খেলছেন না আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
ক্যারিবিয়ান লিগে খেলছেন না আফ্রিদি ক্যারিবিয়ান লিগে খেলছেন না আফ্রিদি-ছবি: সংগৃহীত

হাঁটুর ইনজুরির কারণে আসছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। যদিও গত পাকিস্তান সুপার লিগ চলাকালীন চোট পেয়েছিলেন তিনি। যেখানে বর্তমানে পুনর্বাসনে রয়েছেন। তার পরিবর্তে জ্যামাইকা তালাওয়াস পাকিস্তানের আরেক অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকে দলে নিয়েছে।

সিপিএলকে ‘ক্রীড়ার বড় একটি অংশ’ উল্লেখ করে আফ্রিদি খেলতে না পারার হতাশা ব্যক্ত করেছেন টুইটারে।

করাচি কিংসে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন আফ্রিদি।

যদিও মাঝে তিনি কানাডিয়ান লিগ গ্লোবাল টি-২০তে এডমনটন রয়েলসের হয়ে খেলেছিলেন। পাশাপাশি লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশের টি-২০ ম্যাচে নেতৃত্বও দিয়েছিলেন।

সিপিএলে এর আগে একবারই খেলেছিলেন আফ্রিদি। ২০১৫ সালে তৃতীয় আসরে তিনি সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিওটসের হয়ে মাঠে নামেন।

আগামী ৮ আগস্ট থেকে ২০১৮ সালের সিপিএল আসর শুরু হবে। যেখানে প্রথম ম্যাচে ত্রিনবাগো নাইটরাইডার্সের মুখোমুখি হবে সেন্ট লুসিয়া স্টার্স। আর আন্দ্রে রাসেলের নেতৃত্বে ১০ আগস্ট জ্যামাইকা নিজেদের প্রথম ম্যাচে নাইট রাইডার্সের মোকাবেলা করবে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ০৮ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।