মদ্রিচকে নিয়ে রিয়াল-ইন্টারের রশি টানাটানি
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

মদ্রিচকে নিয়ে রিয়াল-ইন্টারের রশি টানাটানি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৭ ১০:২৬:৫৩ পিএম
লুকা মদ্রিচ-ছবি: সংগৃহীত

লুকা মদ্রিচ-ছবি: সংগৃহীত

ক্রোয়েট তারকা লুকা মদ্রিচের জন্য ৭৫০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজের ব্যবস্থা করেও ঠিক স্বস্তিতে নেই রিয়াল মাদ্রিদ। একবার জুভেন্টাস তাকে দলে ভেড়াতে আগ্রহ দেখায় তো একবার ইন্টার মিলান। এবার যেমন রিয়ালের জন্য মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে ইন্টার মিলানের লাফালাফি।

মদ্রিচের বিষয়ে পুরো সচেতন বর্তমান চ্যাম্পিয়নস লিগ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। তাকে দলে রাখা নিশ্চিত করতে নতুন চুক্তি স্বাক্ষর করা ছাড়াও তার জন্য ৭৫০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজের ব্যবস্থা করেছে ক্লাবটি। কিন্তু সব ঠিক করে রাখার পরেও রিয়ালের জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান। ইতালিয়ান এই ক্লাবের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের সেরা তারকা মদ্রিচের দুই এজেন্টের যোগাযোগের খবরে উত্তেজিত হয়ে পড়েছে রিয়াল কর্তৃপক্ষ।

এদিকে রিয়ালের চিন্তা আরও বাড়িয়ে দিয়ে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে বসে আছেন মদ্রিচ নিজেও। রিয়ালের অভিযোগ হচ্ছে, মদ্রিচ নিজেই মৌসুমের শুরুতেই ক্লাবে থেকে যাওয়ার কথা বলার পরও কিভাবে তার এজেন্টরা ইন্টারের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে? 

এই প্রশ্নের উত্তর পেতে হলে বুধবার (০৮ জুলাই) পর্যন্ত অপেক্ষা করতে হবে, কারণ এদিনই মদ্রিচ ছুটি শেষে ক্লাবে ফিরবেন। মাদ্রিদে পা রাখার পরই তাকে নিয়ে আলোচনায় বসবেন ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এবং কোচ হুলেন লুপেতেগেই। এমনটাই জানিয়েছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

তবে যদি মদ্রিচ ইন্টারে পা রাখতে চান তাহলে রিয়ালের অভিযোগে উয়েফার ফেয়ার প্লে’র আইনে আটকে যেতে পারেন তিনি। কিন্তু প্রশ্ন হচ্ছে ইতালিয়ান লিগের দল, যাদের আর্থিক সামর্থ্য সীমিত, তারা কিভাবে এই বিশাল পরিমাণ অর্থ দিয়ে মদ্রিচকে কিনতে সক্ষম হবে? এর উত্তর দিয়েছে ইতালিয়ান পত্রিকা এল মুন্দো। তাদের দাবি, ইন্টারের চীনা মালিক বিভিন্ন পৃষ্ঠপোষকদের কাছ থেকে অর্থ সংগ্রহ করার চেষ্টা করছেন। তবে তার প্রচেষ্টা আর্থিক আইনে নিষিদ্ধ এবং এটাকে একপ্রকার আর্থিক ডোপিং বলে দাবি করা হয়।

অন্যদিকে রিয়াল তাদের সেরা অস্ত্রটিকে হারাতে রাজি নয়। ইন্টারের আগ্রহে জল ঢেলে দিয়ে রিয়াল মাদ্রিদ তাদের ২০১৮/১৯ সালের জন্য তৃতীয় জার্সি প্রদর্শন করেছে, যেখানে মদ্রিচে গায়ে সেই জার্সি আর তাকেই ফোকাসে রাখা হয়েছে ছবিতে। 

আর নতুন এক বিজ্ঞাপনের ফটোশুটে সার্জিও রামোস ও রাফায়েল ভারানের সঙ্গে এই জার্সিতে দেখা গেছে মদ্রিচকে। এর মাধ্যমে ইন্টারকে মদ্রিচের বিষয়ে আগ্রহ না দেখাতে ইঙ্গিত করেছে রিয়াল এমনটাই মনে করছেন ফুটবল বিশ্লেষকরা।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa