ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবিয়ানদের কাছে প্রশ্নবিদ্ধ রুবেলের উইকেট!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
ক্যারিবিয়ানদের কাছে প্রশ্নবিদ্ধ রুবেলের উইকেট! রুবেল হোসেন। ছবি: সংগৃহীত

দিনেশ রামদিন যখন রুবেল হোসেনের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন ম্যাচ তখন অনেকটাই ঝুঁকে গেছে বাংলাদেশের দিকে। আর এমন এক উইকেট নিয়েই ম্যাচ শেষে প্রশ্ন তুলেছেন ক্যারিবিয়ানদের টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট।

রোববার বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টি২০ ম্যাচের উইন্ডিজের ইনিংসের অষ্টম ওভারে রুবেলের করা প্রথম বলে এলবিডব্লিউর জোরালো আবেদন করে বাংলাদেশ। প্রথমে আবেদন নাকচ করে দেন আম্পায়ার।

বাংলাদেশ আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে রিভিউ নেয়।

বাংলাদেশের আবেদনের ভিত্তিতে রিভিউতে দেখা যায়, বলটি অফ স্টাম্পের বাইরে পড়ে ভেতরে ঢুকলেও বলটির ৫০ শতাংশের বেশির ভাগ স্টাম্পে গিয়ে লাগতো। আর এই রিভিউর উপর ভিত্তি করে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন আম্পায়ার। মাত্র ৫ রানেই সাজঘরে ফিরতে হয় রামদিনকে। উইন্ডিজের সংগ্রহ তখন ৪ উইকেটে ৫৮ রান।

তবে এই আউটের সিদ্ধান্ত মানতে পারছে না ক্যারিবিয়ানরা। অধিনায়ক ব্রাথওয়েট মনে করেন, রামদিনের উইকেটটি ম্যাচের ফল অনেকটাই তাদের থেকে দূরে সরিয়ে দিয়েছে। তার চোখে, রামদিনের আউটটি প্রশ্নবিদ্ধ!

ম্যাচ শেষ সাংবাদিককে ব্রাথওয়েট বলেন, জানি না এ কথা বললে আবার পরে আমার কোনো সমস্যা হবে কি না! তবুও বলব, রামদিনের ডিআরএসের ফলাফলটি প্রশ্নবিদ্ধ ছিল। রামদিন আমাদের ইনিংসের মূল ভারসাম্য ছিল। অবশ্য এমন ঘটনা ঘটতেই পারে।

দ্বিতীয় ম্যাচ হারলেও শেষ ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে ব্রাথওয়েট বলেন, আমাদের ফিরে আসার বিষয়ে আমি পূর্ণ আত্মবিশ্বাসী। কখনো কখনো আপনার খারাপ দিন যাবেই। প্রথম ম্যাচে আমরা যেভাবে খেলেছি, তা খেলতে পারল সিরিজ আমাদের হবে।

সোমবার বাংলাদেশ সময় সকাল ৬টায় ফ্লোরিডায় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad