ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘কখনই মনে হয়নি দেশের বাইরে খেলছি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
‘কখনই মনে হয়নি দেশের বাইরে খেলছি’ বাংলাদেশি দর্শকদের একাংশ। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজকে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১২ রানে হারিয়ে সমতায় ফিরেছে বাংলাদেশ। এ ম্যাচে ব্যাটে-বলে দারুণ খেলেই জয় তুলে নেয় টাইগাররা। বিশেষ করে অধিনায়কোচিত খেলা মাঠে প্রদর্শন করেন সাকিব আল হাসান।

ব্যাটিংয়ে নেমে ৩৮ বলে ৬০ রান করার পাশাপাশি বোলিংয়ে দারুণ ইকোনোমিতে তুলে নেন ২টি উইকেট। তার এই পারফরম্যান্স দলের জয়ে অসাধারণ ভূমিকা ‍রাখে।

তবে শুধু খেলোয়াড়দের পারফরম্যান্সই নয়, মাঠে আসা প্রবাসী দশর্করাও মন কেড়েছে সাকিবের।

ম্যাচ শেষে সাকিব বলেন, ‘আমি মনেকরি সেইন্ট কিটসে হারের পরও বিশ্বাস আমাদের সঙ্গে ছিল। আমরা নিজেদের মধ্যে দারুণ আলোচনা করি, যেখানে প্রতিজ্ঞা করি ওয়েস্ট ইন্ডিজেকে আমরা হারাতে পারি। আমাদের চিন্তাধারা গতিবেগই পরিবর্তন করে দেয়। ’

তিনি আরও বলেন, ‘দর্শকদের সমর্থন দারুণ কাজে দেয়। আমাদের কখনোই মনে হয়নি আমরা দেশের বাইরে খেলছি। মনে হচ্ছিল বাংলাদেশেই খেলছি। আশাকরি তারা আগামীকালও এসে আমাদের সমর্থন জানাবেন। হায়দার (আবু) ও সব বোলাররা ছিল অসাধারণ। ফিজ (মোস্তাফিজুর রহমান) রান দেয়াতে কিছুটা খরুচে ছিল, তবে ভালোকিছু উইকেট তুলে নিয়েছে। চমৎকার দলীয় প্রয়াস। ’

৬ আগস্ট একই ভেন্যুতে বাংলাদেশ সময় ভোর ৬টায় সিরিজ নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ঘণ্টা, ০৫ আগস্ট, ২০১৮
এমএমএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।