ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

২৬ পেনাল্টি শুটআউটের ম্যাচে ম্যানইউর জয়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
২৬ পেনাল্টি শুটআউটের ম্যাচে ম্যানইউর জয়! মূল ম্যাচের ১২ মিনিটে অ্যালেক্সিস সানচেজের গোলে এগিয়ে যায় ম্যানইউ-ছবি: সংগৃহীত

আনঅফিসিয়াল ম্যাচ হলেও এসি মিলান ও ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যকার ম্যাচটি দেখলো ২৬ পেনাল্টি শুটআউটের এক ম্যারাথন রোমাঞ্চ। যেখানে শেষ পর্যন্ত ৯-৮ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে হোসে মরিনহোর ম্যানইউ শিষ্যরা। এর আগে নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে সমতা ছিল।

যুক্তরাষ্ট্রে রোজ বোল স্টেডিয়ামে প্রাক মৌসুম ফুটবল টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে মুখোমুখি হয় ইতালিয়ান জায়ান্ট মিলান ও ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ দল ম্যানইউ। তবে দারণ উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে শেষ পর্যন্ত আন্দ্রে হেরেরার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

মূল ম্যাচের ১২ মিনিটে অ্যালেক্সিস সানচেজের গোলে এগিয়ে যায় ম্যানইউ। তবে তিন মিনিট পরেই সুসোর গোলে সমতা পায় মিলান। এরপর নির্ধারিত ৯০ ও যোগ করা সময়ে আর কোনো দল গোল পায়নি। আনঅফিসিয়াল ম্যাচ বলে অতিরিক্ত আর কোনো সময় না গড়িয়ে সরাসরি টাইব্রেকারে ম্যাচ যায়। আর সেখানেই দেখা যায় পেনাল্টি শুটআউটের দীর্ঘ ম্যারাথন। যেখানে একে একে ২৬টি শট শেষে ম্যানইউরই জয় হয়।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।