ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে অনুশীলনে তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে অনুশীলনে তাসকিন অনুশীলনে তাসকিন আহমেদ। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বেশ কিছুদিনের ইনজুরি শেষে মাঠে ফিরতে যাচ্ছেন স্পিড স্টার তাসকিন আহমেদ। তবে জাতীয় দলে ফিরছেন না এখনই। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলবেন আয়ারল্যান্ডের বিপক্ষে। সে লক্ষ্যেই ঘাম ঝড়াচ্ছেন এই ডানহাতি ফাস্ট বোলার।

নিদাহাস ট্রফি খেলতে গিয়ে পাওয়া পিঠের ব্যথা থেকে সেরে উঠতে না উঠতেই চোট পান ডান হাতের দুই আঙ্গুলের মাঝখানে। বলের আঘাতে ফেটে যায়।

চিকিৎসা নিয়ে দ্রুতই সেরে ওঠেন। শনিবার (২১ জুলাই) ও সোমবার (২৩ জুলাই) অনুশীলন করেছেন অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে। পাশাপাশি জুনিয়র দলের বোলারদের টিপসও দিয়েছেন।   

অনুশীলনে তাসকিন আহমেদ।  ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

আয়ারল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জন্য ঘোষিত ১৬ সদস্যের ‘এ’ দলে সুযোগ মিলেছে তাসকিনের। সিরিজে ওয়ানডে দলের অধিনায়কত্ব করবেন মুমিনুল হক। এছাড়া টি-টোয়েন্টি দলের হাল ধরবেন সৌম্য সরকার।

আগামী ২৮ জুলাই আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ ‘এ’ দল। যেখানে ১ অগাস্ট শুরু হবে ৫ ম্যাচের আনঅফিসিয়াল ওয়ানডে সিরিজ। ১৩ অগাস্ট থেকে শুরু তিন ম্যাচের টি-২০ সিরিজ।

অনুশীলনে তাসকিন আহমেদ।  ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বাংলাদেশ ‘এ’ দল: 

সৌম্য সরকার (টি-২০ সিরিজের অধিনায়ক ও ওয়ানডের সহ-অধিনায়ক) নাজমুল হোসেন শান্ত, ফজলে মাহমুদ রব্বি, মমিনুল হক (একদিনের সিরিজের অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, আল আমিন (জুনিয়র), জাকির হাসান, নাঈম হাসান, সানজামু ইসলাম, কাজী নুরুল হাসান সোহান, সাইফউদ্দিন, মিজানুর রহমান, সাইফ হাসান, তাসকিন আহমেদ।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।