পাওলিনহোর চলে যাওয়া পছন্দ হয়নি বার্সা কোচের
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

পাওলিনহোর চলে যাওয়া পছন্দ হয়নি বার্সা কোচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৩ ৬:০৪:৩৯ পিএম
পাওলিনহোর চলে যাওয়া পছন্দ হয়নি বার্সা কোচের-ছবি: সংগৃহীত

পাওলিনহোর চলে যাওয়া পছন্দ হয়নি বার্সা কোচের-ছবি: সংগৃহীত

বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্দে তার অভিষেক মৌসুমেই দলের হয়ে ‘ডাবল’ জেতেন। তবে আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা গেছে তিনি তার প্রথম পছন্দের দল নিয়ে এখনও খুশি নন। অন্যদিকে নতুন মৌসুমের শুরুতেই পাওলিনহোকে ছাড়ার ব্যাপারে নাকি তার সম্মতিই ছিল না!

এই কোচের অধীনে গত মৌসুমে ভালোই খেলেছিল কাতালান ক্লাবটি। তবে জানা যায়, দলের বড় সিদ্ধান্ত গুলো তিনি নিতে পারেন না। যেখানে জেনারেল ম্যানেজার পেপ সেগুরা ও প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ-ই সর্বেসর্বা।

ভালভার্দে যদি সাবেক কোচদের মধ্যে পেপ গার্দিওলা ও লুইস এনরিকের মতোও ক্ষমতা পেতেন, তবে দলকে আরও সুন্দর করে সাজাতে পারতেন। যেমনটি তিনি ধরে রাখতে পারেননি চীনের ক্লাবে ধারে খেলতে যাওয়া পাওলিনহোকে বা চুক্তি করাতে পারছেন না আঁতোয়া গ্রিজম্যানকে। ফলে ভরসা হিসেবে এখন ‍তাকিয়ে আছেন চেলসির উইঙ্গার উইলিয়ানের দিকে।

২০১৭ সালে চীনের ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডে থেকে বার্সায় পাড়ি জমান পাওলিনহো। ক্লাবের ধরনের সঙ্গে দারুণভাবে মানিয়েও নেন এই মিডফিল্ডার। তবে এক মৌসুম পরেই তিনি ফিরে গেলে চাইনিজ ক্লাবে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa