ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

খুলনার নারী ক্রিকেটারদের কেসিসির সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
খুলনার নারী ক্রিকেটারদের কেসিসির সংবর্ধনা সংবর্ধনা অনুষ্ঠানে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। ছবি: বাংলানিউজ

খুলনা: নারী টি-২০ এশিয়া কাপ ক্রিকেট চ্যাম্পিয়ন দল হিসেবে বাংলাদেশ নারী দলের অধিনায়কসহ খুলনার কৃতি খেলোয়াড়দের খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান সোমবার (২৩ জুলাই) দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় নারী দলের অধিনায়ক সালমা খাতুন, খেলোয়াড় রুমানা আহমেদ ও আয়শা রহমান শুকতারা’র হাতে ফুল, সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগীয় নারী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, কেসিসি’র প্যানেল মেয়র রুমা খাতুন, ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর গিয়াস উদ্দিন বনি, খুলনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর হালিমা ইসলাম ও মহিলা ক্রিকেট কোচ ইমতিয়াজ হোসেন পিলু।

কেসিসি’র কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিটি মেয়র মনিরুজ্জামান খুলনার কৃতি খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, নারী টি-২০ এশিয়া কাপ ক্রিকেটে খুলনার খেলোয়াড়দের নৈপূণ্য এবং সাফল্য দেশের মর্যাদাকে উজ্জ্বল করেছে। নারী ক্রিকেটারদের এ সাফল্য খুলনার ক্রীড়াঙ্গনকেও পূর্ণ উদ্যোমে এগিয়ে থাকার প্রেরণা জোগাবে এবং খুলনার ক্রিকেটকে উঁচু জায়গায় নিয়ে যেতে উৎসাহিত করবে। মেয়েদের প্রতিভা বিকাশের পথকে সুগম করা গেলে আরো অনেক খ্যাতিমান খেলোয়াড় তৈরি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।