ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

উইলিয়ানের জন্য ৬২ মিলিয়ন ইউরোর প্রস্তাব বার্সার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
উইলিয়ানের জন্য ৬২ মিলিয়ন ইউরোর প্রস্তাব বার্সার উইলিয়ান-ছবি: সংগৃহীত

কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তার বিদায়ের পর থেকেই মিডফিল্ড নিয়ে ভাবনায় পড়ে গেছে কাতালান জায়ান্ট বার্সেলোনা। তার অভাব ঘোচাতে এবার চেলসির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানকে কিনতে ইচ্ছুক লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। আর এজন্য উইলিয়ানকে দলে ভেড়াতে চেলসির কাছে ৬২ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বার্সেলোনা।

দলবদলের বাজারে চেলসি তারকা উইলিয়নকে পেতে এর আগে দুই দফা প্রস্তাব দিয়েছিল বার্সা। কিন্তু তাতে চেলসির কোন সাড়া না পাওয়ায় আরও কয়েক মিলিয়ন ইউরো বেশি অফার করেছে তারা।


 
ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস জানিয়েছে, ব্রাজিলিয়ান তারকা পাওলিনহোর চীনে পাড়ি দেওয়ার পর স্কোয়াড তালিকায় অ-ইউরোপীয় স্লটে আরও একজন তথা তৃতীয়জন নেওয়ার সুযোগ সৃষ্টি হয় বার্সার। আর এজন্য তারা উইলিয়নের জন্য ৬২ মিলিয়ন ইউরোর অফার দিয়েছে।
 
উইলিয়ান ছাড়াও বার্সার রাডারে আছেন ফ্রাঙ্কি দে জং এবং আদ্রিয়েন র‍্যাবিয়ট। বার্সা কোচ আরনেস্তো ভালভার্দে মিডফিল্ডে বিকল্প খুঁজছেন আন্দ্রেস ইনিয়েস্তার জাপান পাড়ি দেওয়ার পর থেকেই। তাছাড়া আন্দ্রে গোমেজও ক্লাব ছাড়ছেন। ফলে ব্রাজিলিয়ান তারকা কুতিনহোর যোগ্য সঙ্গী হিসেবে তার চোখ উইলিয়ানে নিবদ্ধ।
 
বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এমএইচএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।