ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ার্নারের ভাবনায় বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
ওয়ার্নারের ভাবনায় বিশ্বকাপ ওয়ার্নারের ভাবনায় বিশ্বকাপ-ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ও ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞায় থাকা অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপকে লক্ষ্য বানিয়েছেন। ডারউইনের স্থানীয় ক্রিকেটে নর্দান টেরিটোরি লিগে সিটি সাইক্লোন ক্লাবের হয়ে খেলতে নেমে ৩২ বলে ৩৬ রান করে তিনি।

৩১ বছর বয়সী ওয়ার্নার অজিদের সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে বল-বিকৃতি কাণ্ডে দোষী সাব্যস্ত হওয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে এক বছরের জন্য আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে নির্বাসিত করে। তবে নর্দান টেরিটোরি স্ট্রাইক লিগের মতো বেসরকারি আসরে তার খেলায় কোনও বাধা নেই।

দলকে জিতিয়ে শনিবার ওয়ার্নার জানান, বিশ্রাম নিয়ে খেলতে পারলে তার খেলা আরও ভাল হয়। আশা করছেন, নির্বাসনের সৌজন্যে পাওয়া বিশ্রামে বিশ্বকাপেও নিজের খেলাকে উন্নত করতে পারবেন। তার ধারণা, আগামী বছরের মে থেকে জুলাই মাসে বিশ্বকাপের জন্য প্রস্তুতি ম্যাচে তিনি খেলার সুযোগ পাবেন।  

বাঁহাতি এ ব্যাটসম্যান বলেন, ‘বিশ্বকাপের আগে আমাদের হাতে যথেষ্ট প্রস্তুতি ম্যাচ থাকবে। আইপিএলও আমি খেলব। মুখোমুখি হব বিশ্ব সেরাদেরও। এ সবই আশা করছি আমার ভাল প্রস্তুতি হয়ে যাবে। ’

প্রোটিয়া সেই সফরে ওয়ার্নার ছাড়াও এক বছর নিষিদ্ধ হন সে সময়কার অধিনায়ক স্টিভেন স্মিথ। আর ক্যামেরুন ব্যানক্রফ্ট ৯ মাসের বহিষ্কারাদেশ পান।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad