ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের তালিকায় আর্জেন্টাইন ইকার্দি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
রিয়ালের তালিকায় আর্জেন্টাইন ইকার্দি মাউরো ইকার্দি-ছবি: সংগৃহীত

বিশ্বকাপের পর দল-বদল নিয়ে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো উঠেপড়ে লেগেছে। বিশেষ করে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ হন্য স্ট্রাইকার খুঁজছে। কেননা ক্রিস্টিয়ানো রোনালদো যে লস ব্ল্যাঙ্কসদের এখন সাবেক ফুটবলার। তাইতো তার ঘাটতি পূরণে পূর্ব থেকে পশ্চিমে চষে বেড়াচ্ছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা।

আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, রোনালদো পরবর্তী রিয়ালের এখন প্রথম লক্ষ্য ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি। এই তারকা অবশ্য গ্যালাকটিকোদের তালিকায় আগেই ছিলেন।

এদিকে সম্প্রতি স্প্যানিশ ডিফেন্ডার আলভারো ওদ্রিয়োজোলাকে দলে ভিড়িয়ে রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ প্রতিশ্রুত দিয়েছিলেন, বড় কোনো তারকাকেই দলে আনা হবে।

গত শীতে রিয়ালের সঙ্গে ইকার্দির একবার আলোচনা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তা আর কাগজে-কলমে গড়ায়নি। কিন্তু এবারের গুঞ্জন হয়তো সত্যিতে পরিণত হতে পারে। যেখানে ২৫ বছর বয়সী এই তারকাকে পেতে হলে রিয়ালকে ১১০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ ভাঙতে হবে।

ইকার্দি ইন্টারের হয়ে গত দুই মৌসুমে যথাক্রমে ২৪ ও ২৯টি গোল করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২১ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।