ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

হোটেল বয়দের ২০ লাখ টাকা টিপস দিলেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
হোটেল বয়দের ২০ লাখ টাকা টিপস দিলেন রোনালদো! পরিবারসহ গ্রিসে ছুটি কাটাচ্ছেন রোনালদো-ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি দিলেন রোনালদো। বিশ্বকাপের পর বিশ্ববাসীকে চমকে দিয়েই এই কাণ্ড ঘটালেন পর্তুগাল অধিনায়ক। তবে বর্তমানে তিনি পরিবারসহ গ্রিসে ছুটি কাটাচ্ছেন। আর সেখানেই হোটেল কর্মচারীদের বড় ধরনের ‘টিপস’ দিয়ে শিরোনামে এলেন তারকা এ স্ট্রাইকার।

সম্প্রতি প্রিয় ক্লাব রিয়াল ছেড়ে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দেন রোনালদো। তবে মৌসুম শুরুর আগে পরিবারের সঙ্গে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

যেখানে রাশিয়া বিশ্বকাপে তার দল পর্তুগাল কোয়ার্টার ফাইনালে বিদায় নেয়।

এদিকে বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, দ্য রয়েল মেথোনিয়া ভিলাতে ৩৩ বছর বয়সী রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রগ্রিগেজকে দারুণ সমাদর করেছেন সেখানকার হোটেল কর্মচারীরা। আর এতে খুশি হয়ে সিআর সেভেন ২০ হাজার ইউরো বখশিশ দেন। যা বাংলাদেশি টাকায় প্রায় ২০ লাখ।

এ বিষয়ে গ্রিসের অনলাইনভিত্তিক স্পোর্টস ম্যাগাজিন স্পোরটাইম জানায়, ১০ জন কর্মচারী রোনালদো ও তাদের পরিবারকে অসাধারণ পরিচর্যা করেছে এবং পাপারাজ্জিদের হাত থেকে রক্ষা করেছে। ফলে প্রত্যেককে তিনি ২ হাজার ইউরো করে উপহার দিয়েছেন।

বিশ্বকাপ বিদায়ের পর এই হোটেলে রোনালদো মোট ১০ দিন কাটিয়েছেন পরিবারসহ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ২১ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।