ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের গুঞ্জন উড়িয়ে পিএসজিতে থাকছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
রিয়ালের গুঞ্জন উড়িয়ে পিএসজিতে থাকছেন নেইমার নেইমার জুনিয়র- ছবি: সংগৃহিত

ক্রিস্টিয়ানো রোনালদো হারিয়ে হন্যে হয়ে তার বিকল্প খুঁজছে রিয়াল মাদ্রিদ। দলবদলের বাজারে গুঞ্জন আছে নেইমারই সিআর-সেভেনের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন। কিন্তু নেইমার নিজেই বিষয়টা পরিষ্কার করে দিলেন। জানিয়ে দিলেন পিএসজি ছাড়ার কোনো সম্ভাবনা নেই তার।

বিশ্বকাপ চলাকালে নেইমারের রিয়ালে পাড়ি দেওয়া নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। এমনকি রিয়ালের সঙ্গে নেইমারের চুক্তি হয়ে গেছে বলেও গুজব রটে।

তবে বিশ্বকাপ শেষে রিয়াল মাদ্রিদ সেই খবর উড়িয়ে দেয়।
 
সাও পাওলোতে বৃহস্পতিবার (১৯ জুলাই) এক দাতব্য অনুষ্ঠানে হাজির হন নেইমার। সেখানেই ফক্স স্পোর্টসকে জানান প্যারিস সেইন্ট জার্মেইয়ের সঙ্গে থাকা চুক্তি ভঙ্গ করছেন না তিনি।
 
নেইমার বলেন, আমি এখানে (পিএসজি) চ্যালেঞ্জ নিতে এসেছি; নতুন কিছু করতে ও আমার লক্ষ্যে পৌঁছাতে। এর কোনটাই আমার মাথা থেকে পরিবর্তিন হয়নি। অনেক বেশি জল্পনা চলছে, এটা আমাকে বিরক্ত করেছে। সবাই জানে আমি সভাপতির (পিএসজির মালিক নাসের আল খেলাইফি) ও দেশটার (ফ্রান্স) কত বড় ভক্ত।
 
অধরা চ্যাম্পিয়নস লিগ জয়ের চেষ্টায় এবার আরও জোরেশোরে নামবে পিএসজি। তাদের সেই চেষ্টায় রং চড়াতে জুভেন্টাস থেকে ইতালিয়ান গ্রেট জিয়নলুইজি বুফনকে আনা হয়েছে। আর এতে বেজায় খুশি নেইমার।
 
তিনি বলেন, তার (বুফন) অনেক কিছু দেওয়ার আছে এবং আমরা চাই সে তার অভিজ্ঞতা আমাদের সাথে ভাগ করে দিক। বুফনের সঙ্গে খেলার সুযোগ পেয়ে নিজেকে সম্মানিত বোধ করছেন বলেও জানান নেইমার।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad