ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এবার নেইমারের ‘ফাউল’ চ্যালেঞ্জ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এবার নেইমারের ‘ফাউল’ চ্যালেঞ্জ! গড়াগড়ি নিয়ে উপহাসের জবাবে নেইমারের ফিরতি 'ফাউল চ্যালেঞ্জ'-ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে মাঠে গড়াগড়ি খেয়ে সমালোচনা আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল- দু'য়েরই শিকার হয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

এতদিন এ প্রসঙ্গে মুখে কুলুপ লাগিয়ে থাকলেও এবার প্রতিশোধ নেওয়ার পথ খুঁজে নিয়েছেন নেইমার। মজার ছলে শিশুদের ফাউল করা আর গড়াগড়ি শেখানোর এক ভিডিও ইনস্ট্রাগ্রামে প্রকাশ করেছেন এই পিএসজি তারকা।

ইনস্ট্রাগ্রামে প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায়, একঝাক শিশু নিয়ে গাড়ি পার্কিং লটে মজার করছেন নেইমার। শিশুদের উদ্দেশ্যে ‘এক, দুই, তিন, যাও। তুলে নাও, মারো, ফাউল!’ বলে চিৎকার দেওয়ার সঙ্গে সঙ্গেই শিশুরা গড়াতে শুরু করে। আর নেইমার চেঁচিয়ে বলে উঠেন ‘এটা একটা ফ্রি-কিক!’। আর এ চিৎকারের সঙ্গে অট্টহাসিতে হাঁটু গেড়ে বসে পড়তে দেখা যায় বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে।

ইনস্ট্রাগ্রামে ওই ভিডিওর নিচে হ্যাশট্যাগ দিয়ে ‘চ্যালেঞ্জ দাফালতা’ বা ‘ফাউল চ্যালেঞ্জ’ লিখেছেন নেইমার।

এক হিসাব মতে, সদ্য সমাপ্ত বিশ্বকাপে ১৪ মিনিটের বেশি সময় মাঠে পড়েছিলেন নেইমার।

বিশ্বকাপে মাঠে গড়াগড়ি আর ব্যাথার অভিনয় করে তুমুল হাস্যরসের পাত্র হন ব্রাজিলিয়ান তারকা। তাকে নিয়ে উপহাস করে বহু ভিডিও তৈরি হয়, যার অধিকাংশে ‘নেইমার চ্যালেঞ্জ’ লেখা ছিল। এমনকি মেক্সিকোতে একটি ফুটবল ক্লাব এক প্রতিযোগিতার আয়োজন করে, যেখানে প্রতিযোগিদের পুরো মাঠে গড়াগড়ি করতে হয়।

এবার তাকে নিয়ে উপহাসের দারুণ এক জবাব নিয়েই হাজির হলেন নেইমার।


বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এমএইচএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।