গর্বের সঙ্গেই জার্মানির জার্সি পরেন ওজিল
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

গর্বের সঙ্গেই জার্মানির জার্সি পরেন ওজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৯ ৪:১৯:৩৯ পিএম
মেসুত ওজিল-ছবি: সংগৃহীত

মেসুত ওজিল-ছবি: সংগৃহীত

বিশ্বকাপ শেষ, তবে সমালোচনা শেষ হচ্ছে না জার্মানি ফুটবলার মেসুত ওজিলের। মাঠ ও মাঠের বাইরে তাকে নিয়ে কথা হচ্ছেই। তবে সতীর্থরা এগিয়ে এসেছেন তার বিপদে। জানিয়েছেন, ‘গর্বের সঙ্গেই জার্মানির জার্সি পরেন ওজিল’। এমনটি বলেন জাতীয় দলের সতীর্থ কেরেম ডেমিরবে।

ওজিলকে নিয়ে সমালোচনা শুরু হয় মূলত বিশ্বকাপের আগেই। যেখানে তিনি ও জার্মানির আরেক ফুটবলার ইকলে গুন্দোগান তার্কিশ প্রেসিডেন্ট রজব তৈয়ব এরদোগানের সঙ্গে সাক্ষাত করেছিলেন।

পরবর্তীতে জার্মানির বিশ্বকাপ যাত্রাটা ইতিহাসের বাজেগুলোর মধ্যে একটি হয়। যেখানে মেক্সিকো ও দক্ষিণ কোরিয়ার মতো দলগুলোর বিপক্ষে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। আর এই হারে বলির পাঁঠা হন ওজিল। দ.কোরিয়ার বিপক্ষে হারের পর সমর্থকরা মাঠেই তাকে দুয়ো দিতে শুরু করে।

তবে ডেমিরবে বিশ্বাস করেন সতীর্থ ওজিলের সঙ্গে তুরস্কের সম্পর্ক খোঁজাটা অহেতুক, ‘যদি সবকিছু ঠিক থাকতো, তবে সবাই ঠিকই বলতো। তবে ঠিক হয়নি দেখেই ব্যক্তিগত একজনকে দোষারোপ করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘এটা নিয়ে কোনো ধরনের প্রশ্ন উঠতে পারে না। মেসুত জাতীয় দলের জার্সি গর্বের সঙ্গেই পড়ে, যেমনটি আমি ও অন্যরা পড়ে।’

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa