ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসে জুটি হয়ে খেলবেন রোনালদো-পগবা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
জুভেন্টাসে জুটি হয়ে খেলবেন রোনালদো-পগবা! পল পগবা-ছবি: সংগৃহীত

ফ্রান্স বিশ্বকাপ জয়ী দলের তারকা পল পগবা ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ফিরে যেতে পারেন তার পুরনো ক্লাব জুভেন্টাসে। ইতালির সংবাদমাধ্যমের এমন দাবি যদি সত্যি হয়, তবে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে দেখা যেতে পারে এই মিডফিল্ডারকে।

ম্যানইউতে গত মৌসুমে শেষে কোচ হোসে মোরিনহোর সঙ্গে পগবার সম্পর্কের অবনতি হয়। প্রায় ম্যাচেই বেঞ্চে বসে কাটাতে হয় ক্লাবটির সবচেয়ে দামি এই তারকার।

পরবর্তীতে এ নিয়ে নিজের বিরক্তিও গোপন করেননি পগবা। আর সংবাদমাধ্যমগুলোতে এই মুহূর্তে ক্লাব ছাড়তে চাওয়ার এটাই প্রধান কারণ বলে দাবি করা হচ্ছে।

সদ্য রাশিয়ায় বিশ্বকাপ হাতে নিয়েও পগবা বলেছিলেন, ‘আমি কিন্তু কাপটা নিয়ে ইংল্যান্ডে যাচ্ছি না। ’ তার এই বক্তব্যকে অনেকে বলেছিলেন, ইংল্যান্ডের ক্লাবে ফিরবেন না বলেই তিনি এ রকম কথা বলেছেন।

ইটালির সংবাদমাধ্যমের দাবি, এ বার পগবাকে ফেরাতে বিপুল খরচ করতে পারে জুভেন্টাস। ফ্রান্স জাতীয় দলে তার সতীর্থ ব্লেইজ মাতুইদি নাকি ম্যানইউর এক কর্তাকে নাকি জানিয়েছেন, এখন আর পলের কাছে এসে আপনাদের লাভ নেই। পরে কখনও ওর কাছে আসার কথা ভাববেন।

এছাড়া এমন শোনা যাচ্ছে তুরিনের ক্লাবটিতে পগবার পুরনো বন্ধুরাও তাকে সিরিআতে খেলতে ফিরে আসার অনুরোধ করছেন। পুরনো বন্ধুদের মধ্যে আছেন পাওলো দিবালা, আন্দ্রেয়া বারজাঘলি ও জিওর্জিও চিয়েল্লিনি।

এদিকে পগবা যদি জুভেন্টাসের ফিরে যায়, তবে ফের জমে উঠবে সিরিআ লিগ। কেননা ইতোমধ্যে রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে সেখানে যাওয়ায় ইতালিয়ান ক্লাব ফুটবল যেন নতুন করে প্রাণ ফিরে পেয়েছে। আর দু’জনে যদি একই ক্লাবে খেলে, তবে তো কথাই নেই।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।