ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে ক্যারিবীয় ওডিআই দলে ফিরলেন রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
টাইগারদের বিপক্ষে ক্যারিবীয় ওডিআই দলে ফিরলেন রাসেল টাইগারদের বিপক্ষে ক্যারিবীয় ওডিআই দলে ফিরলেন রাসেল-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে ২০১৫ সালের পর জাতীয় দলের ৫০ ওভারের ফরম্যাটে জায়গা করে নিয়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

দলে আরও ফিরেছেন ফাস্ট বোলার আলজারি জোসেফ ও ব্যাটসম্যান কাইরান পাওয়েল। তবে বাদ পড়েছেন মারলন স্যামুয়েলস, কার্লোস ব্র্যাথওয়েট, নিকিতা মিলার, শেলডন কোটরেল ও কেসরিক উইলিয়ামস।

এদিকে প্রায় তিন বছর আসে শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোতে ক্যারিবীয়দের হয়ে ওডিআই খেলেছিলেন রাসেল। সে ম্যাচে ইনজুরিতে পড়ে সিরিজ শেষ হয়ে যায় তার। পরবর্তীতে ২০১৭ সালের জানুয়ারিতে ডোপ কেলেঙ্কারিতে এক বছরের জন্য নিষিদ্ধ হন এই ডানহাতি।

আগামী ২২ জুলাই গায়ানায় তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ ওডিআই দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, শিমরন হ্যাট‍মায়ার, শাহি হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কেমো পল, কাইরান পাওয়েল, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।