নারী ক্রিকেট দলকে মন্ত্রিসভার অভিনন্দন
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

নারী ক্রিকেট দলকে মন্ত্রিসভার অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ৪:৪৭:১০ পিএম
মন্ত্রিসভা

মন্ত্রিসভা

ঢাকা: বাছাই পর্বের ফাইনালে আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার (১৬ জুলাই) মন্ত্রিসভার বৈঠকে এ অভিনন্দন জানানো হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম সাংবাদিকদের বলেন, প্রমিলা টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের ফাইনালে আয়ারল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে টি-২০ বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে। এজন্য মন্ত্রিসভা জাতীয় নারী দলকে অভিনন্দন জানানো হয়েছে।

আইনমন্ত্রী আনিসুল হকের বোনোর মৃত্যুতে মন্ত্রিসভা শোক প্রকাশ করে হয়েছে জানিয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব বলেন, আইনমন্ত্রীর বড় বোন সায়মা হক রোববার ইন্তেকাল করেছেন। তিনি কিডনিজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে মন্ত্রিসভা শোক জানিয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের সচিব জিয়াউল আলম জানান, অর্থ বিভাগের সচিব মুসলিম চৌধুরী সরকারি চাকরি থেকে বিদায় নিয়ে মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রকের দায়িত্ব পেয়েছেন। এটি ছিল তার শেষ মন্ত্রিসভা বৈঠকে উপস্থিতি। এই উপলক্ষে মন্ত্রিসভা তাকে একটি ধন্যবাদ প্রস্তাব জ্ঞাপন করেছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জুলাই ১৬,২০১৮
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa