ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

মাশরাফি যাবেন কিনা জানা যাবে ১৫ জুলাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
মাশরাফি যাবেন কিনা জানা যাবে ১৫ জুলাই মাশরাফি বিন মুর্তজা। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

প্রথমে জানা যায়, ব্যক্তিগত কারণে ২২ জুলাই থেকে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজে নাও খেলতে পারেন বাংলাদেশের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা। ওয়ানডে দলের ৪ সদস্য শুক্রবার বিকেলে (১৩ জুলাই) ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দেশ ছাড়লেও তাদের সঙ্গে যোগ দেননি মাশরাফি। তিনি ওয়ানডে সিরিজ খেলবেন কিনা তা জানা যাবে ১৫ জুলাই, এমনটাই জানিয়েছেন অধিনায়ক।

সোমবার দেশ ছাড়তে পারেন মাশরাফি এমন সম্ভাবনা উঠলেও অধিনায়ক নিজেই জানিয়েছেন এখনো চূড়ান্ত নয় তার ওয়েস্ট ইন্ডিজ সফর। এ প্রসঙ্গে বাংলানিউজকে মাশরাফি বলেন, এখনো বলতে পারছি না।

১৫ তারিখে ফাইনাল জানাতে পারবো।

মঙ্গলবার (১০ জুলাই) বাংলাদেশ ক্রি‌কে‌ট বোর্ডের একটি বিশ্বস্ত সূত্র থেকে বাংলানিউজ জানতে পারে, অসুস্থ স্ত্রীর পাশে থাকতেই সিরিজে তার অংশগ্রহন এখনও নিশ্চিত নয়।

সূত্রটি জানিয়েছে, 'ব্যক্তিগত কারণে মাশরাফি এই সিরিজে নাও অংশ নিতে পারে। তার স্ত্রী অসুস্থ। '

আগামী ২২ জুলাই গায়নায় তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ।  একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। আর তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ জুলাই, সেইন্ট কিটসে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।