[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

রোনালদোর জন্য ৭ নম্বর জার্সি ছাড়লেন কুয়াদ্রাদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ৩:৩২:৩৬ পিএম
রোনালদোর ৭ নম্বর জার্সি হাতে কুয়াদ্রাদো-ছবি: সংগৃহীত

রোনালদোর ৭ নম্বর জার্সি হাতে কুয়াদ্রাদো-ছবি: সংগৃহীত

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি দেওয়ার পরপরই সমর্থকরা তার নাম সম্বলিত ৭ নম্বর জার্সিটি তার হাতে তুলে দেওয়ার দাবি জানিয়ে আসছে। তাদের সেই দাবি এবার নিজেই পূরণ করলেন জুভেন্টাসের ৭ নম্বর জার্সিধারী হুয়ান কুয়াদ্রাদো।

জুভেন্টাসে ৭ নম্বর জার্সিটি এতদিন কলম্বিয়ান তারকা কুয়াদ্রাদোর দখলেই ছিল। কিন্তু রোনালদোর আগমনে সেই জার্সি নম্বর ত্যাগ করতে হচ্ছে। তবে তাকে কেউ জোর করেনি, স্বেচ্ছায়ই তিনি তার জার্সিটি সিআর-সেভেনের জন্য বিসর্জন দিয়েছেন।
 
জার্সি বিসর্জন দিয়েই ক্ষান্ত হননি কুয়াদ্রাদো, ইনস্টাগ্রামে রোনালদোর নাম সম্বলিত ৭ নম্বর জার্সি হাতে নিয়ে ছবি তুলে ক্যাপশনে লিখেছেন, এটা গ্রহণ করার চেয়ে দেওয়াই উত্তম। রোনালদোর নতুন অভিযানের জন্য শুভকামনা।
 
বুধবার (১০ জুলাই) ৯ মৌসুম কাটিয়ে ১০৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন রোনালদো। চার বছরের চুক্তিতে যোগ দেওয়া পর্তুগিজ ফরোয়ার্ড তুরিনের ক্লাবটিতে ২০২২ সাল পর্যন্ত থাকবেন।

রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৩৮ ম্যাচে রেকর্ড ৪৫১ গোল করেছেন রোনালদো। এই সময়ে জিতেছেন চারটি ব্যালন ডি’অর (এর আগে প্রথম ব্যালন ডি’অর এসেছিল ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময়)। রিয়ালের হয়ে ৪টি চ্যাম্পিয়নস লিগ ও ২টি লা লিগার শিরোপাও জয় করেছেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa