ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘দাদা’ গাঙ্গুলীর জন্মদিনে বাংলায় শুভেচ্ছা শচীনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
‘দাদা’ গাঙ্গুলীর জন্মদিনে বাংলায় শুভেচ্ছা শচীনের গাঙ্গুলীকে ‘দাদা’ সম্বোধন করে টুইটারে ক্রিকেট-ঈশ্বর জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা

ক্রিকেটে কোনো দুর্দান্ত জুটির তালিকা করলে সর্বাগ্রে থাকবে শচীন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলীর নাম। ভারতের এই দুই মহাতারকার বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে তাদের অবসর-পরবর্তী জীবনেও।

‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত গাঙ্গুলী রোববার (৮ জুলাই) পদার্পণ করেছেন ৪৭ বছরে। তার জন্মদিনে সেই বন্ধুত্বেরই জানান দিলেন শচীন।

ভারতীয় ক্রিকেটের সেরা বাঙালি তারকা গাঙ্গুলীকে ‘দাদা’ সম্বোধন করে টুইটারে ক্রিকেট-ঈশ্বর জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। এতে সর্বোচ্চ রান সংগ্রাহক শচীন লেখেন, ‘দাদা- আপনার জন্মদিন সুখ আর ভালোবাসায় ভরে উঠুক। Wish you a year full of দাদাগিরি। ’

গাঙ্গুলী ১৯৭২ সালের এই দিনে পশ্চিমবঙ্গের বেহালায় জন্মগ্রহণ করেন। তিনি ভারতের অন্যতম সফল অধিনায়ক বলে বিবেচিত। তার অধীনে যেসব তরুণ খেলতেন, সেই ক্রিকেটারদের ক্যারিয়ারের উন্নতির জন্যও গাঙ্গুলী অনুপ্রেরক হিসেবে কাজ করেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।