[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

পিএসজিতে যোগ দিলেন বুফন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৭ ৪:২৯:৫৮ পিএম
বুফন। ছবি: সংগৃহীত

বুফন। ছবি: সংগৃহীত

গত মৌসুম শেষ হওয়ার আগেই ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছাড়ার ঘোষণা দিয়েছিলেন কিংবদন্তি গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। তবে দীর্ঘদিনের ক্লাব ছেড়ে কোন ক্লাবে যাবেন বা আদৌ কোন ক্লাবে যুক্ত হবেন কিনা তা নিয়ে পরিষ্কার করে কিছু জানাননি। কিন্তু এবার জানা গেলো তার নতুন ঠিকানা।

জুভেন্টাস ছেড়ে ফ্রিতে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিয়েছেন বুফন। পিএসজি-তে তিনি সতীর্থ হিসেবে পাচ্ছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার, এডিনসন কাভানি, আর্জেন্টিনার অ্যাঞ্জেল ডি মারিয়া ও ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের মতো তারকাদের।

৪২ বছর বয়সী বুফন এক বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। ২৩ বছরের ফুটবল ক্যারিয়ারে প্রথমবারের মতো ইতালির বাইরের কোনো ক্লাবে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

পিএসজিতে যোগ দিয়ে এক সাক্ষাৎকারে বুফন বলেন, প্রথমবারের মতো আমি আমার দেশ ছাড়ছি। মনে হচ্ছে ক্যারিয়ারকে এগিয়ে নিতে এটা উদ্দীপনামূলক সিদ্ধান্ত হয়েছে। আমার প্রতি বিশ্বাস রাখায় ক্লাব এবং ক্লাবের প্রেসিডেন্টকে ধন্যবাদ জানাই।

নতুন ক্লাব পিএসজি প্রসঙ্গে বলতে গিয়ে বুফন বলেন, আমি নিজের সঙ্গে অনেক শক্তি সঞ্চয় করে এনেছি। সাথে আমার সমস্ত অভিজ্ঞতা আছে। নতুন ক্লাবে ভালো কিছু করে দেখানোর তৃষ্ণা আছে। আমার সতীর্থ ও সমর্থকদের সঙ্গে ভালো অভিজ্ঞতা বিনিময় হবে, সেটাই আশা করি।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮

এমকেএম/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa