[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

রিয়াল ছেড়ে জুভেন্টাসে রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৫ ৪:৪০:০৮ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো- ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো- ছবি: সংগৃহীত

শেষমেষ গুঞ্জনই সত্য হলো! স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাচ্ছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

জার্মানির মিউনিখে রোনালদোর মেডিকেল সম্পন্ন হয়েছে বলে জুভেন্টাসের সাবেক সিইও লুসিয়ানো মোজ্জি জানিয়েছেন।

বেশ কিছুদিন থেকেই গুঞ্জন ছিল, ৯ মৌসুম কাটিয়েই রিয়ালের ইতিহাসের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হয়ে যাওয়া পর্তুগিজ তারকার জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সিরি আ’র চ্যাম্পিয়ন জুভেন্টাস। 

সেই গুঞ্জন এখন সত্যের মুখ দেখেছে বলেই দাবি ১৯৯৪ থেকে ২০০৬ সাল পর্যন্ত জুভদের বোর্ডের পরিচালকের পদ সামলানো মোজ্জি। জুভেন্টাসের তথা ইতালিয়ান ফুটবলের ইতিহাসের কালো অধ্যায়ে নাম জড়িয়ে আজীবন ফুটবল থেকে নিষিদ্ধ হওয়া এই মোজ্জিই রোনালদোর ট্রান্সফার সংবাদ নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন, এখন তিনি নিজেই সেই চুক্তি সম্পাদনের কথা জানালেন।

ইতালিয়ান টিভি নেটওয়ার্ক তেলিসেভেনগোল্ডের সাথে আলাপকালে ৮০ বছর বয়সী মোজ্জি বলেন, ‘আমার মতে, সে (রোনালদো) এরইমধ্যে চুক্তিতে স্বাক্ষর করেছে এবং মিউনিখে জুভেন্টাসের মেডিকেল পরীক্ষায়ও পাস করেছে।'

তিনি এমন তথ্য কিভাবে জানলেন তার জবাবে মোজ্জি বলেন, ‘কিছু গুরুত্বপূর্ণ মানুষের সাথে কথা বলেই আমার এমন মনে হয়েছে।'

লুসিয়ানো মোজ্জি দাবি করেছেন, তরুণ রোনালদোকে ইতালিতে আনার চেষ্টা করেছিলেন তিনি। ২০০২ সালে একবার রোনাদলোকে জুভান্টাসের খেলোয়াড় হিসেবে যুক্ত করার কাছাকাছি চলে গিয়েছিলেন সেসময়ের ক্লাব প্রধান মোজ্জি। কিন্তু সেই প্রচেষ্টা ভেস্তে যায় যখন ২০০৩ সালে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান রোনালদো।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa