[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

সৈয়দপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০২ ১:৫৩:০১ পিএম
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধন

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (০২ জুলাই) সকালে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসে টুর্নামেন্টের উদ্বোধন করেন। সৈয়দপুর উপজেলা শিক্ষা অধিদপ্তরের আয়োজনে টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে সৈয়দপুর স্টেডিয়ামে।

উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহজাহান মণ্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন সরকার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, দি সৈয়দপুর বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেনসহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বালক দলে ছয়টি ও বালিকা দলে ছয়টি দল খেলায় অংশ নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa