ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের ব্যাটিং পরামর্শক নেইল ম্যাকেঞ্জি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০১৮
টাইগারদের ব্যাটিং পরামর্শক নেইল ম্যাকেঞ্জি নেইল ম্যাকেঞ্জি-ছবি: সংগৃহীত

অবশেষে বাংলাদেশ ক্রিকেটের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ পেলেন সাবেক দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ও ব্যাটিং পরামর্শক নেইল ম্যাকেঞ্জি। সবকিছু ঠিক থাকলে ৭ জুলাই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাকিবদের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট চলাকালীন তিনি যোগ দেবেন।

তবে কত বছরের মেয়াদে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) সাথে যুক্ত হচ্ছেন সেটা এখনই নিশ্চিত নয়। আয়ারল্যান্ড থেকে আইসিসি সভা শেষে সিইও নিজামউদ্দীন চৌধুরী ফিরলে বিষয়টি জানা যাবে।

যা হোক, এর মধ্য দিয়ে বিসিবির প্রায় ১ বছরের প্রচেষ্টার অবসান হলো। কেননা গেল বছরের জুলাইয়ে থিলান সামরাবিরার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ব্যাটিং পরামর্শক খুঁজে আসছিলো বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক এই সংস্থাটি।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবি’র একটি সূত্র বিষয়টি শনিবার (৩০ জুন) বাংলানিউজকে অবহিত করেছেন।

এদিকে ম্যাকেঞ্জি টাইগার’স ডেনে যোগ দিলে তার বর্ণাঢ্য অভিজ্ঞতা এদেশের ক্রিকেটাররা উপকৃত হবেন বলে আশা প্রকাশ করেছে সূত্রটি। ‘আমরা আশা করছি ওয়েস্ট ইন্ডিজে সিরিজ চলাকালীন তিনি দলের সাথে যোগ দেবেন এবং তার উপস্থিতি এদেশের ক্রিকেটের জন্য ভাল কিছুই বয়ে আনবে। বিশেষ করে ব্যাটসম্যানরা দারুণ উপকৃত হবেন। ’

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ৩০ জুন, ২০১৮ 
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad