[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

অবশেষে ভিসা পেলেন মিরাজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৪ ৬:২৭:৩৯ পিএম
মেহেদি হাসান মিরাজ। ছবি: শোয়েব মিথুন

মেহেদি হাসান মিরাজ। ছবি: শোয়েব মিথুন

ঢাকা:  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দলের অন্যান্য সদস্যদের সাথে আমেরিকান ভিসার জন্য আবেদন করেছিলেন বাংলাদেশ ক্রিকেটের অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজও। কিন্তু সতীর্থরা যখন ভিসা সমেত পাসপোর্ট ফেরত পেলেন মিরাজ পেলেন সিরিজ খেলতে তাদের দেশ ত্যাগের পর।

রোববার (২৪ জুন) বিকেলে ভিসা ও পাসপোর্ট হাতে পেয়েছেন অভিষেক টেস্টে ইংল্যান্ডকে তছনছ করে দেয়া ২৫ বছর বয়সী এই টাইগার অলরাউন্ডার। ২৭ জুন ক্যারিবীয় একাদশের বিপক্ষে সিরিজের প্রথম প্রস্তুতি ম্যাচে নামবেন সাকিব, তামিমরা।  তাই কালবিলম্ব না করে রাতেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন মিরাজ।  

নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সুত্র খবরটি বাংলানিউজকে নিশ্চিত করেছে।

সুত্রটির দেয়া তথ্যমতে,‘বিশেষ কোন কারনে নয়। মার্কিন দূতাবাস তাদের যথাযথ প্রক্রিয়া অনুসরণ করতে গিয়েই মিরাজের ভিসা দিতে সময় নিয়েছে।’

ওয়েস্ট ইন্ডিজ সফরে আগামি ২৭-২৮ জুন দু্‌ই দিনের প্রস্তুতি ম্যাচ শেষে ৪-১২ জুলাই অ্যান্টিগুয়ায় সিরিজের প্রথম টেস্টে স্বাগতিকদের মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ।

দ্বিতীয় টেস্ট গড়াবে ১২ থেকে ১৬ জুলাই জ্যামাইকার স্যাবাইনা পর্কে।

টেস্ট শেষে ২২ জুলাই গায়নায় অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেনুতে ২৫ জুলাই দ্বিতীয় আর ২৮ জুলাই সেইন্ট কিটসে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে।

এরপর ৩১ জুলাই ওয়ার্নার পার্কে তিন ম্যাচ সিরিজের প্রথম টি টোয়েন্টিতে একে  অপরের মোকাবেলা করবে স্বাগতিক  ও সফরকারী দল।

দ্বিতীয়টি  ৪ আগস্ট  ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্কে।  ৫ আগস্ট একই ভেনুতে সিরিজের তৃতীয় ও শেষ টি  টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘন্টা, ২৪ জুন, ২০১৮

এইচএল/ এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa