ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইনি নোটিশ পেলেন কোহলি-আনুশকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
আইনি নোটিশ পেলেন কোহলি-আনুশকা কোহলি-আনুশকা। ছবি: সংগৃহীত

দেশের ভালো করতে গিয়ে এবার আইনি নোটিশ পেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নোটিশ পাঠিয়েছেন বলিউডেরই আরেক বাসিন্দা এক সময়ের শিশু শিল্পী হিসেবে পরিচিত আরহান সিং।

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, আইনি নোটিশ পাঠানো হয়েছে একটি ভিডিওর ভিত্তিতে। কিছুদিন আগে, কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন।

ভিডিওর ক্যাপশনে লেখা ছিলো, ‘দেখুন তারা কীভাবে রাস্তায় আবর্জনা ফেলছেন। গাড়িতে বসলেই তারা ভুলে যায় সব। এদের শাস্তি দেওয়া উচিত। আপনাদের সামনেও এমন কিছু ঘটলে আপনারাও একই কাজ করবেন। ’ আর সেই ভিডিও নিয়ে এতো কিছু।

 

মূলত, ঘটনার দিন (১৫ জুন), গাড়িতে করে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা। এসময় তিনি দেখতে পান তার পাশের গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন৷ তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে বকাঝকা দেন৷ আর যাকে তিনি বকা দিচ্ছিলেন তিনিই আরহান সিং। আর ওই সময়ের পুরো দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও করেন কোহলি। পরে সেই ভিডিও আপলোড করে দেন।

 

আর ওই ভিডিও প্রকাশে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে দাবি করেছেন আরহান সিং। তাই আইনজীবীর মাধ্যমে আনুশকা ও কোহলির বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন।

 

এ ব্যাপারে বিরাট কিংবা আনুশকার কোনো বক্তব্য জানা যায়নি। তবে আরহান সিং বলেছেন, ‘আমার আইনজীবী আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাদের জবাবের জন্য অপেক্ষা করছি। ’

 

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২৪ জুন, ২০১৮

এমকেএম/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।