ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

মায়ের সঙ্গে ঈদ করতে নড়াইলে মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
মায়ের সঙ্গে ঈদ করতে নড়াইলে মাশরাফি মাশরাফি ও তার মা

নড়াইল: মায়ের স্বপ্ন পূরণে নড়াইলে নির্মিত হয়েছে ‘মর্তুজা কটেজ’। নতুন এই বাড়িতেই মায়ের সঙ্গে ঈদ করতে ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি এখন তার নিজ জন্ম স্থান নড়াইলে।

শেকড়ের টানে ঈদ করতে ইতোমধ্যে নড়াইল পৌঁছেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা।  

নাড়ির টানে বৃহস্পতিবার (১৪ জুন) রাতে নড়াইলে পৌঁছান মাশরাফি।

খবর পেয়ে ভক্তরা শুক্রবার (১৫ জুন) সকালে তার বাড়ির সামনে ভিড় করেন। প্রিয় ক্রিকেটারকে এক নজর দেখার জন্য মাশরাফির বাড়ি ও শহরের আলাদাৎপুরে মামার বাড়িতে ভিড় করছেন হাজারো ভক্ত।

মাশরাফি নড়াইলে এসেছেন এ খবর বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে বিভিন্ন জেলার ভক্তদের মাঝে। তাই শুধু নড়াইল নয়, তাকে এক নজর দেখার জন্য যশোর, মাগুরা, ঝিনাইদহ, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারিপুর, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে এসেছেন ভক্তরা।

ভক্তদের ঈদ আনন্দ যেন এই ক্রিকেট আইকনকে এক নজর দেখা ও তার সঙ্গে একটি সেলফি তোলা। একটি সেলফি তোলার জন্য ভাল মানের মোবাইল ফোন ও সেলফি স্টিক হাতে করে ভক্তরা ভিড় করছেন মাশরাফির নিজের ও মামার বাড়ির সামনে।

মাশরাফির বাড়ির সামনে ভক্তদের ভিড়ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার রত্নগর্ভা মা হামিদা মর্তুজা বলাকা জানান, মাশরাফি দেশে থাকলে প্রতিবারই ঈদে মাটি ও মানুষের টানে নড়াইলে ছুটে আসে। এবছরও সে (মাশরাফি) নড়াইলে ঈদ করবে। ঈদের ২/১ দিন পরেই মাশরাফি ঢাকায় ফিরবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য মায়ের স্বপ্ন পূরণ করতেই ‘মর্তুজা কটেজ’ নামে একটি স্বপ্নের বাড়ি তৈরি করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরে মহিষখোলা এলাকায় প্রায় ৩ কাঠা জমির ওপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডুপ্লেক্স বাড়ি নির্মাণ করছেন মাশরাফি। ডুপ্লেক্স বাড়িটির প্রতিটি তলা ১২৫০ স্কয়ার ফিট। দ্বিতীয় তলায় আছে ১টি মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে অ্যাটাস্ট বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গেই আছে বারান্দা। আরও আছে ১টি ফ্যামিলি লিভিং রুম ও রান্নাঘর। বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, ১টি ডাইনিং রুম, ১টি রান্নাঘর, ১টি গেস্ট বেড রুম, ১টি কমন বাথরুম, ১টি সার্ভেন্ট বেডরুম তার সঙ্গে লাগোয়া ১টি বাথরুম।

এছাড়া রয়েছে দু’টি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। এই বাড়িতেই স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন এই ক্রিকেট তারকা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।