অভ্যর্থনার শুরুটা হলো সাকিব-মুশফিককে দিয়ে
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

অভ্যর্থনার শুরুটা হলো সাকিব-মুশফিককে দিয়ে

স্পেশাল করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১২ ৩:১৩:১২ এএম
এশিয়া কাপ হাতে বাংলার বাঘিনীরা। ছবি: শোয়েব মিথুন

এশিয়া কাপ হাতে বাংলার বাঘিনীরা। ছবি: শোয়েব মিথুন

ঢাকা: বিষয়টি আগেই নির্ধারিত ছিল। বিমানবন্দরে নয়, এশিয়া কাপে ইতিহাস গড়া বাংলাদেশ নারী ক্রিকেট দলকে সংবর্ধনা দেয়া হবে হোটেল সোনারগাঁওয়ে।

সেই মোতাবেক সোমবার (১১ জুন) সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সালমাদের নিয়ে গাড়ি ছুটলো সংবর্ধনাস্থলের দিকে। 

বিসিবি আয়োজিত ইফতার শেষ করে সংবাদকর্মীরা কিছুটা আয়েশি ভঙ্গিতে বসেছেন মাত্র। অমনি সাইরেন বাজিয়ে গোটা কয়েক পুলিশের গাড়ি হোটেল সোনারগাঁওয়ে প্রবেশ করলো। বুঝতে বাকি রইলো না, লাল-সবুজের অদম্য বাঘিনীরা এসে গেছেন। 

ছুটে গিয়ে হোটেলের মূল প্রবেশদ্বারে গিয়ে দেখি অনুমান পুরোপুরি ঠিক। তারা এসে গেছেন আর তাদের অভ্যর্থনা জানাতে সেখানে দাঁড়িয়ে বাংলাদেশের ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম। সালমা, জাহানারা গাড়ি থেকে নামতেই তাদের স্বাগত জানিয়ে স্বপ্নের এশিয়া কাপ হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখেন মুশফিক।

মুশফিকের অভ্যর্থনা পেয়ে হোটেলে ঢুকতেই দেখা গেল পাঞ্জাবি পরিহিত স্মিত হাসির  টাইগারদের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দাঁড়িয়ে। পরাশক্তি ভারতকে হারিয়ে এশিয়ার শ্রেষ্ঠত্ব ছিনিয়ে আনায় নারী দলের সদস্যদের শুভকামনা জানাচ্ছেন। 

সাকিবের অভ্যর্থনা শেষে খানিক সময় বিশ্রামের পর বলরুমে শুরু হলো বিসিবির অভ্যর্থনা ও সংবর্ধনার পালা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, সিইও সুজন তাদের অভ্যর্থনা জানিয়ে ফুলেল সংবর্ধনা দিলেন।

টিভি ক্যামেরার আলো ও ফটো সাংবাদিকদের ক্যামেরার ক্লিক ক্লিক শব্দে তখন মুখরিত পুরো বল রুম। সালমা, রুমানা, জাহানারাদের চোখে মুখে তখন গর্বের ঝিলিক। আর মনে অফুরান আনন্দ। সেটা হওয়াটাই তো স্বাভাবিক। বাংলাদেশের ক্রিকেটে এমন ঘটনা এটাই যে প্রথম।

বাংলাদেশ সময়: ০৩০৭ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এইচএল/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa