ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃহস্পতিবার সকালে আসছেন স্টিভ রোডস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ৬, ২০১৮
বৃহস্পতিবার সকালে আসছেন স্টিভ রোডস স্টিভ রোডস-ছবি: সংগৃহীত

ঢাকা: চন্ডিকা হাথুরুসিংহের সরে দাঁড়ানোর পরপরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডে এসে সাক্ষাৎকার দিয়ে গেছেন রিচার্ড পাইবাস ও ফিল সিমন্স। টার্মস অ্যান্ড কন্ডিশনস অনুযায়ী দু’জনের কাউকেই মনে ধরেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের। তাই প্রধান কোচ হিসেবে রাখা হয়নি। এটা পুরোনো খবর।

নতুন খবর হলো প্রাথমিক আলোচনায় টার্মস অ্যান্ড কন্ডিশনে মিলে যাওয়ায় সাবেক ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান স্টিভ রোডসকে নাকি বিসিবি’র মনে ধরেছে। তাই তার সাথে চুক্তি পাকাপাকি করে ফেলতে দেরি করতে চাইছে না বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটি।


 
আর বিসিবি’র আমন্ত্রণে সাড়া দিয়েই বৃহস্পতিবার (৭ জুন) সকালে ঢাকা আসছেন সাবেক এই ইংলিশ ব্যাটসম্যান।  
 
ওই দিন সকালে এসে দুপুরে বিসিবি কার্যালয়ে সাক্ষাৎকারের  উদ্দেশ্যে যাবেন স্টিভস।
 
তবে সাক্ষাৎকার সন্তোষজনক হলেও আগামি কালই তার নিয়োগ চূড়ান্ত হওয়ার সম্ভাবনা দেখছেন না বিসিবি সভাপতি পাপন।
 
‘কাল হওয়ার সম্ভাবনা আমি দেখি না কোন।  আমরা গ্যারিকে সংক্ষিপ্ত তালিকা করে দিয়েছিলাম। ও আবার বড় একটা করেছে। ওখান থেকে আবার আমাদের লিস্টের দুজন আছে। তার একজন স্টিভ রোডস। সো কমন যেহতু বলেছে তাকেই ডাকা হয়েছে। হয়েও যেতে পারে। তার কগজপত্র দেখেছি। ফেস টু ফেস কথা হয়নি। টার্মস এন্ড কন্ডিশন নিয়ে কথা আরও অনেকের সঙ্গেই হচ্ছে। এছাড়াও আরও ৭/৮ জনের সঙ্গে ফাইনাল কথা বলে রেখেছি। এক মাসের মধ্যে সবাই আসবে। হেড কোচ আমরা আগেই নিতে চাচ্ছি। '

বুধবার (৬ জুন) গুলশানে নিজ বাসভবনে তিনি একথা বলেন।    
 
বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ৬ জুন ২০১৮    
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।