ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নির্বাচন নিয়ে কিছুই জানেন না সাকিব!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুন ৬, ২০১৮
নির্বাচন নিয়ে কিছুই জানেন না সাকিব! সাকিব আল হাসান

ঢাকা: গেল ২৯ মে একনেক সভাশেষে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সংবাদ মাধ্যমের সামনে বলেছিলেন, বাংলাদেশের ক্রিকেটের দুই আইকন মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তার এ বক্তব্যের পরই দেশের সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় ওঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই বিষয়টিকে সাধুবাদ জানিয়েছেন।

অনেকেই করেছেন তীব্র সমালোচনা।

যদিও মুস্তফা কামাল পরে তার কথা ফিরিয়ে নেন। কিন্তু ততক্ষণে যা হবার হয়ে গেছে! দেশের মানুষ ধারণা করছেন জনপ্রতিনিধি হওয়ার আশা কিছুটা হলেও এ দুই ক্রিকেটারের আছে।
নাজমুল হাসান পাপনহয়তো আছে। কিন্তু থাকলেও তাদের কারোর আশার প্রতিফলন এখনই ঘটা সম্ভব নয়। মাশরাফিতো সেই কবেই বলেছেন, যা হওয়ার ২০১৯ সালের পরে হবে।

আর সাকিব নাকি এ বিষয়ে কিছুই জানেন না। তাই এ বিষয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খোলার প্রয়োজনই মনে করেননি তিনি।

তবে বুধবার (৬ জুন) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাকিবের নির্বাচন প্রসঙ্গে কথা বলেছেন। তার মতে যদি তিনি (সাকিব) সংসদ নির্বাচন করেনও সেটা এখনই নয়। আগামী তিন চার বছর পরে। আপাতত তিনি খেলায় মনোযোগ দিচ্ছেন।

আমি তাকে জিজ্ঞেস করেছিলাম রাজনীতির ব্যাপার নিয়ে। সে আমাকে বলেছে, এ ব্যাপারে কিছুই জানি না। তার জন্য এটা কঠিন, কারণ সে আরো অন্তত তিন-চার বছর খেলবে জাতীয় দলে। সেদিক থেকে তার সম্ভাবনা কম, যোগ করেন বিসিবি সভাপতি।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ৬ জুন ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।