ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সতীর্থদের ইফতার করাতে খেলার মাঝে ইনজুরির ভান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ৪, ২০১৮
সতীর্থদের ইফতার করাতে খেলার মাঝে ইনজুরির ভান ছবি: সংগৃহীত

মাঠে খেলা চলছে। হঠাৎই গোলরক্ষক ইনজুরির ভান করে মাটিতে পড়ে গেলেন। এরই সুযোগে সতীর্থরা সাইড লাইনে গিয়ে খেজুর ও পানি পান করে নিলেন। সেই গোলরক্ষকও কিছু খেলেন। রাশিয়া বিশ্বকাপে সুযোগ পাওয়া তিউনিসিয়ার পর পর দুটি প্রস্তুতি ম্যাচে এমন চিত্র দেখা গেল।

পর্তুগাল ও তুরস্কের বিপক্ষে ম্যাচ দুটিতে তিউনিসিয়ার গোলরক্ষক মৌজ হাসানকে ইনজুরির অভিনয় করতে দেখা গেছে। যেখানে তুরস্কের বিপক্ষে দ্বিতীয়ার্ধে গোলবারের সামনে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

সপ্তাহখানেক আগে পর্তুগালের বিপক্ষেও একইরকম কাজ করতে দেখা গেছে হাসানকে।

আফ্রিকা অঞ্চলের দেশ তিউনিসিয়ার জনগণের প্রায় ৯৮ শতাংশই মুসলিম। আর দেশটির বেশিরভাগ মানুষই ধর্মপ্রাণ। তাইতো রজমান মাসে খেলা চললেও রোজা রাখা থেকে বিরত থাকেননি দেশটির ফুটবলাররা। খেলা চলাকালীন ইফতারির সময় হওয়াতেই মূলত গোলরক্ষক হাসানকে এমন অভিনয় করতে দেখা যায়।

রোজা রেখে খেলতে নামলেও পর্তুগাল ও তুরস্কের বিপক্ষে দুটি ম্যাচেই ড্র করেছে তিউনিসিয়া।

১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপে তিউনিসিয়া গ্রুপ ‘জি’তে রয়েছে। যেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পাচ্ছে ইংল্যান্ড, বেলজিয়াম ও পানামাকে। ১৮ জুন ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে তিউনিসিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ০৪ জুন, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।