ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নাইজেরিয়া ও ইতালির প্রীতি ফুটবল ম্যাচ হবে বাংলাদেশে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জুন ২, ২০১৮
নাইজেরিয়া ও ইতালির প্রীতি ফুটবল ম্যাচ হবে বাংলাদেশে মতবিনিময় সভায় কথা বলছেন নাইজেরিয়া বিশ্বকাপ দলের সাবেক তারকা ফুটবলার এমেকা ইজিউগো

মাগুরা: বাংলাদেশের রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে ফুটবল বিশ্বকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে ১৫শ’ কিলোমিটার দৌড়াবেন নাইজেরিয়া বিশ্বকাপ দলের সাবেক তারকা ফুটবলার এমেকা ইজিউগো।

এ লক্ষে ফান্ড কালেকশনের জন্য তিনি বাংলাদেশ, ভারত, ইতালি ও নাইজেরিয়ার মধ্যে একাধিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করবেন।

ঢাকার মাঠে মহামেডানের হয়ে এক সময়ের মাঠ কাপানো স্ট্রাইকার এমেকা ইজিউগো বর্তমানে আমেরিকা প্রবাসী।

নিউইয়র্কের একটি যুব ফুটবল দলের কোচের দায়িত্ব পালন করছেন তিনি।  

শনিবার (২ জুন) দুপুরে রোহিঙ্গা শরণার্থীদের মানবেতর জীবন যাপনের কথা উল্লেখ করে মাগুরা প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় আন্তর্জাতিক বিশ্বকে তথা ফুটবল বিশ্বকে রোহিঙ্গা শরণার্থীদের সহযোগিতার জন্য এ ফান্ড কালেকশনের কথা জানান।

সভায় সাবেক ফুটবলার রোনান্ডসহ আন্তর্জাতিকমানের খেলোয়াড়দের সমন্বয়ে প্রীতি ম্যাচ ও নাইজেরিয়া এবং ইতালিকে নিয়ে ভারত, বাংলাদেশে একাধিক প্রীতি ম্যাচের কথা জানান সাবেক এ তারকা খেলোয়াড়।

রোববার (৩ জুন) থেকে কক্সবাজার থেকে ঢাকা, মানিকগঞ্জ, রাজবাড়ী, মাগুরা হয়ে তারা যশোর-বেনাপোল দিয়ে ১৫শ’ কিলোমিটার পথ দৌড়ে কলাকাতার উদ্দেশে রওনা হবেন।

সভায় তার সঙ্গে ছিলেন নাইজেরিয়ান ফুটবলার সিজোকি স্টেনি, বাংলাদেশের ধারাভাষ্যকার প্রদ্যুত কুমার রায়।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুন ২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।