ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সালাহ কাণ্ডে রামোসকে ‘হত্যার’ হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ১, ২০১৮
সালাহ কাণ্ডে রামোসকে ‘হত্যার’ হুমকি সার্জিও রামোস। ছবি: সংগৃহীত

ঢাকা: শঙ্কা ছিলো হয়তো রাশিয়া বিশ্বকাপে খেলতে পারবেন না মিশরের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। সেই শঙ্কা অবশ্য কেটে গেছে, তবে পুরো বিশ্বকাপের প্রথম দিকের ম্যাচগুলোতে এখনো কিছুটা অনিশ্চিত তিনি। তিন সপ্তাহের বিশ্রামের পর রাশিয়া বিশ্বকাপে যোগ দেবেন মিসরের অধিনায়ক। কিন্তু তাতে সালাহর ভক্তদের কাছে মাফ পাচ্ছেন না রিয়াল মাদ্রিদের সার্জিও রামোস।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে সালাহকে করা ‘ফাউলের’ মাশুল এখনো দিচ্ছেন রিয়াল অধিনায়ক। রীতিমতো হত্যার হুমকিই পেয়েছেন এ স্প্যানিশ তারকা।

আতঙ্কিত হয়ে নিজের মোবাইল ফোন নম্বরই বদলে ফেলেছেন তিনি।  

২৭ মে, শনিবার লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অবিস্মরণীয় এক কীর্তি গড়েছে রিয়াল মাদ্রিদ। এই রেকর্ড জয়ের পর থেকে রাশি রাশি শুভেচ্ছাবার্তা পাচ্ছেন রিয়াল মাদ্রিদ তারকারা। কিন্তু শুভেচ্ছার পাশাপাশি হুমকি পাচ্ছেন রামোস।

স্প্যানিশ গণমাধ্যম সূত্রে জানা যায়, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মোহাম্মদ সালাহ কাঁধে ব্যাথা নিয়ে মাঠ ছাড়ার করার কারণেই এই হুমকি। এই ঘটনার রেশ এতদিন সামাজিক যোগাযোগমাধ্যম পর্যন্ত সীমাবদ্ধ থাকলেও এবার সেটা পৌঁছে গেছে রামোসের ফোন পর্যন্ত। হুমকি থেকে বাদ যাননি রামোসের পরিবারের সদস্যরাও।

স্পেনভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্যাডেনা কোপ’ জানিয়েছে, রামোস ও তার পরিবারকে মৃত্যুভীতি দেখানো হয়েছে। ফোনে অপরিচিত ব্যক্তিরা তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ক্ষুদেবার্তায় একই হুমকি দেওয়া হয়েছিলো।

এতদিন খুব একটা গুরুত্ব না দিলেও এবার নড়েচড়ে বসেছেন রিয়ালের এই তারকা। বাধ্য হয়ে পরিবারের সবার ফোন নম্বর পাল্টে দিয়েছেন রামোস। এই হুমকির ব্যাপারে স্থানীয় পুলিশকে অবহিত করেছেন। পুলিশ জানিয়েছে, তারা হুমকিদাতাদের পরিচয় উদঘাটনে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কিছু দিন আগে চ্যাম্পিয়ন্স লিগে হেরে যাওয়া লিভারপুলের গোলরক্ষক লোরিস কারিউসকে হত্যার হুমকি দেওয়া হয়েছিলো।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ০১, ২০১৮

এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।