ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাচ গড়পেটায় জড়িত সালমানের ভাই!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুন ১, ২০১৮
ম্যাচ গড়পেটায় জড়িত সালমানের ভাই! ম্যাচ গড়পেটায় জড়িত সালমানের ভাই আরবাজ

ঢাকা: একই সঙ্গে চলচ্চিত্র প্রযোজনা, পরিচালনা ও অভিনয়ের সঙ্গে জড়িত তিনি। কিন্তু তার থেকেও বড় পরিচয় তিনি বলিউডের ‘ভাইজান’ সালমান খানের ভাই আরবাজ খান। কিন্তু এবার হয়তো নতুনভাবেই পরিচিত হতে যাচ্ছেন এই অভিনেতা। আইপিএলে ম্যাচ পাতানো নিয়ে তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য আরবাজকে ডেকে পাঠিয়েছে পুলিশ। ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে যাচ্ছে আরবাজের নাম!

সনু জালান নামের এক বুকিকে পুলিশি জিজ্ঞাসাবাদেই উঠে এসেছে আরবাজের নাম। পুলিশের অপরাধবিরোধী ইউনিট জবানবন্দি দেওয়ার জন্য তাকে ডেকে পাঠিয়েছে।

বুকিদের মাধ্যমে আইপিএলের ম্যাচ চলাকালে জুয়া খেলার অভিযোগ উঠেছে আরবাজের বিরুদ্ধে।
 
ইউনিটের সিনিয়র পরিদর্শক প্রদীপ শর্মা জানিয়েছেন, ম্যাচ ফিক্সিংয়ে আরবাজের কোনো সম্পৃক্ততা আছে কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবেদের জন্যই  তারা আরবাজকে ডেকে পাঠিয়েছেন।
 
ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি অনুযায়ী, আইপিএলে বাজি ধরে ২ কোটি ৮০ লাখ রুপি খুঁইয়েছেন ৫০ বছর বয়সী আরবাজ এবং এ নিয়ে জালান তাকে একাধিকবার হুমকিও দিয়েছিল। তবে এ ঘটনায় সালমান খান বা তার পরিবারের অন্য কোনো সদস্য জড়িত আছেন কিনা তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, মে ০১, ২০১৮
এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।