ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কেঁদে মাঠ ছাড়লেন সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
কেঁদে মাঠ ছাড়লেন সালাহ কেঁদে মাঠ ছাড়লেন সালাহ

ঢাকা: চ্যাম্পিয়নস লিগে ফাইনালের পুরো ম্যাচেটি খেলা হলো না লিভারপুল স্ট্রাইকার মোহাম্মদ আল সালাহর। ঘারে ব্যথা পেয়ে ছিটকে গেলেন ম্যাচের ২৬ মিনিটেই। ক্যারিয়‍ারের প্রথম চ্যাম্পিয়ন লিগকে ঘিরে যে বর্ণিল স্বপ্নের জ‍াল বুনেছিলেন তা আর বাস্তবে রুপ নিল না। কেঁদে মাঠ ছেড়ে বেরিয়ে গেলেন। তার বদলি হিসেবে মাঠে নেমেছেন লাইয়েনা।

ম্যাচের ঠিক ২৬ মিনিটের কথা রিয়াল ও লিভারপুলের স্কোর লাইন তখন ০-০।  মাঝমাঠ থেকে বল নিয়ে রিয়াল গোলবারের দিকে ছুটছিলেন সালাহ।

তার পা থেকে বল নিতে সার্জিও রামোস তার ডান হাত ধরে একই সমান্তরালে ছুটলে এক সময় ভারসাম্য হারিয়ে পড়ে যান  এই নন্দিত লিভারপুল স্ট্রাইকার।
 
পড়ে গিয়ে বেশ কিছুক্ষণ কাতরানোর পর ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে মাঠের বাইরে নিয়ে যান। যেন বিশ্বাসই করতে পারছিলেন না অলরেডদের  ফরোয়ার্ড।
 
ক্রিস্টিয়ানো রোনালদোর সান্তনা পেয়ে বহুদিনের বহুযত্নে লালিত স্বপ্ন ভঙ্গের বেদনা নিয়ে কাঁদতে কাঁদতে মাঠ  ছেড়ে বেরিয়ে যান। একটি প্রশ্নই এখন উঁকি দিচ্ছে। বিশ্বকাপে খেলতে পারবেন তো সালাহ?
 
বাংলাদেশ সময়: ০১৫ে৯ ঘণ্টা, ২৭ মে ২০১৮
এইচএল    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।