ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিদাহাস ট্রফির অভিজ্ঞতা কাজে লাগাতে চান ওয়ালশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
নিদাহাস ট্রফির অভিজ্ঞতা কাজে লাগাতে চান ওয়ালশ চলছে বাংলাদেশ দল নিয়ে ওয়ালশের প্রস্তুতি- ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ঢাকা:  শ্রীলঙ্কা ও ভারতকে নিয়ে অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতে অস্থায়ী কোচের দায়িত্ব উঠেছিল ক্যারিবীয় কিংবদন্তী কোর্টনি ওয়ালশের কাঁধে। সেই দায়িত্ব যে তিনি বেশ ভালভাবেই পালন করেছেন তার প্রতিফলন দেখা গেছে নিদাহাস ট্রফিতেই। স্বাগতিক শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশ খেলেছে ফাইনাল।

 

 

আসন্ন আফগানিস্তান সিরিজেও সেই দায়িত্বেই আছেন ওয়ালশ। নতুন করে পুরনো দায়িত্ব পেয়ে বেশ রোমাঞ্চিত এই ক্যারিবীয়।

তিনি বলেন, আমি খুবই রোমাঞ্চিত আবারও এই কাজে থাকতে পেরে। আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে, যেভাবে আমরা শ্রীলঙ্কায় খেলেছি। আমাদের কিছু কিছু জায়গায় উন্নতি করতে হবে। আশা করছি আমরা এই সিরিজেও সফল হবো। আমার মনে হয় আমরা আমাদের লক্ষ্য থেকে না সরলে এবং আমাদের ক্ষমতা অনুযায়ী খেলতে পারলেই আমাদের সফলতা আসবে।

ভারতের দেরাদুনের রাজীব গান্ধী স্টেডিয়ামে ৩ জুন থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। প্রতিটি ম্যাচ হবে দিবা-রাত্রির। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে ম্যাচ শুরু। সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ৫ ও ৭ জুন। সিরিজের উদ্দেশে ২৯ তারিখ দেশ ছাড়বেন বাংলাদেশের ক্রিকেটাররা।

 

চলছে পুরোদমে অনুশীলন। তারই ফাঁকে শুক্রবার (২৫ মে) সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলান ওয়ালশ। নিজের দলের পরিকল্পনার পাশাপাশি জানালেন প্রতিপক্ষের শক্তির কথাও।

এ প্রসঙ্গে তিনি বলেন, তাদেরও বেশ ভালো কয়েকজন ক্রিকেটার আছে। কিন্তু আমাদের আমাদের শক্তি ও দুর্বলতার দিকেই বেশি মনযোগ রাখা উচিৎ। আমরা আমাদের জন্য ভালো এমন কিছুরই পরিকল্পনা করছি। আমরা তাদের নিয়ে ভীত নই। আমরা আমাদের সুযোগ তৈরি করে নেবো। আমাদের ভালো ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করতে হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২৫, ২০১৮

এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad