ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফাস্ট বোলারদের প্রতি বিশেষ নজর ওয়ালশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
ফাস্ট বোলারদের প্রতি বিশেষ নজর ওয়ালশের পেসারদের দিকে বিশেষ নজর ওয়ালশের। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। অস্থায়ী প্রধান কোচ কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধানে পুরোদমে চলছে দলের অনুশীলন ক্যাম্প।

সবার দায়িত্ব ওয়ালশের ওপর থাকলেও নিজে বোলার হওয়ায় বোলারদের নিয়ে কাজ করতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। শুক্রবার (২৫ মে) সাংবাদিকদের সে কথাই জানিয়েছেন ওয়ালশ।

তিনি বলেন,  আমি আসলে বোলিং ডিপার্টমেন্ট নিয়ে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। বিশেষ করে ফাস্ট বোলারদের নিয়ে। গেলো কয়েকটি সফরে তারা ধারাবাহিক নয়। দলের চারজন ফাস্টবোলারকেই সমানভাবে ছন্দে দেখতে চাই।

বিগত সিরিজগুলোতে কী হয়েছে তা আর সামনে না এনে নতুন সিরিজেই মনোযোগ রাখতে চান ক্যারিবীয় কিংবদন্তি ওয়ালশ। তিনি বলেন, আমরা খুব ভালো মুডে আছি। ক্রিকেটাররাও আশাবাদী। সিরিজ শুরু করতে আমরা রোমাঞ্চিত। আমরা সামনের সিরিজের দিকেই চোখ রাখছি।

চলতি মাসের ২৯ তারিখে ভারতের দেরাদুনের উদ্দেশে রওয়ানা দেবে বাংলাদেশ দল। সেখানে ৩, ৫ এবং ৭ মে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবেন সাকিব-মুশফিকরা।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মে ২৫, ২০১৮

এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad