ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়ার বাবাকে গুলি করে হত্যা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, মে ২৫, ২০১৮
লঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়ার বাবাকে গুলি করে হত্যা প্রতীকী

বন্দুকধারীদের গুলিতে প্রাণ হারিয়েছেন লঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভার বাবা রঞ্জন ডি সিলভা। শুক্রবার জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল ধনঞ্জয়ার। কিন্তু আগের রাতেই দুর্বৃত্তদের গুলিতে বাবাকে হারালেন তিনি।

বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ৮টার দিকে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর মাউন্ট লাভিনিয়ায় ঘটে অনাকাঙ্ক্ষিত এ ঘটনা। স্থানীয় রাতমালানা শহরে বন্দুকধারীদের গুলিতে গুলিবিদ্ধ হন তিনজন লঙ্কান।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা রঞ্জনকে মৃত ঘোষণা করেন।

ধনঞ্জয়ার বাবা রঞ্জন ডি সিলভা ছিলেন লাভিনিয়া সিটির নির্বাচিত কাউন্সিলর। মাত্রই চলতি বছরের ফেব্রুয়ারিতে নির্বাচনে জয়ী হয়ে দায়িত্ব নিয়েছিলেন তিনি। কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ার তিন মাস পরেই বন্দুকধারীদের গুলিতে প্রাণ হারালেন স্থানীয় এই নেতা।

বাবার মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই কালুবলয়া হাসপাতালে ছুটে যান শ্রীলঙ্কা দলের অনেক ক্রিকেটার ও কোচিং স্টাফদের অনেকে। ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ২৬ বছর বয়সী ধনঞ্জয়া।

সহকারীর মাধ্যমে এক বিবৃতিতে ধনঞ্জয়া জানিয়েছেন, আমার বাবার মৃত্যুর খবর আমার পরিবারকে জানাতে আমি খুবই আতঙ্কিত। গতকাল রাতে এমনটা হয়েছে আমার জীবনে। ওয়েস্ট ইন্ডিজের মতো গুরুত্বপূর্ণ টেস্টে থাকতে পারছি না। আমার মা ও আমার পরিবারকে আপনাদের প্রার্থনায় রাখবেন।

শ্রীলঙ্কা ক্রিকেট কাউন্সিল (এসএলসি) এক বিবৃতিতে জানিয়েছে, শ্রীলঙ্কা ক্রিকেটের পক্ষ থেকে ধনঞ্জয়ার পাশে আছি আমরা। তার এমন দুঃখের সময় তার পরিবারের পাশে আছি আমরা। তাকে ওয়েস্ট ইন্ডিজের সফর থেকে দূরে রাখা হয়েছে। নিজের জন্য কিছুটা সময় নিক সে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad