ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

কোহলির ‘চ্যালেঞ্জ’ নিলেন মোদী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, মে ২৪, ২০১৮
কোহলির ‘চ্যালেঞ্জ’ নিলেন মোদী কোহলি ও নরেন্দ্র মোদি-ছবি: সংগৃহীত

বরাবরই ফিটনেস সচেতন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মাঠের খেলার পাশাপাশি ফিটনেসের ব্যাপারে আলাদাভাবে নজর দিয়ে থাকেন তিনি। তবে শুধু নিজে নয় পুরো ভারতবাসীকে শরীরের প্রতি যত্নবান হতে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিরাট।

কম যাননি মোদীও একদিন পরেই কোহলির জবাব দিয়ে ভারতীয় প্রধানমন্ত্রী জানিয়ে দেন ‘চ্যালেঞ্জ গ্রহন’ করলাম। নিজের টুইটারে মোদী লিখেন, বিরাট চ্যালেঞ্জ গ্রহন করলাম! আমি খুব দ্রুতই আমার ফিটসেন চ্যালেঞ্জের ভিডিও শেয়ার করবো।

মূলত ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রী রাজায়াবর্ধন সিং রাঠোর ‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’ নামে হ্যাশ ট্যাগ দিয়ে একটি ফিটনেস ক্যাম্পেইনের প্রচার চালায় টুইটারে। ভিডিওতে তিনি পুশ-আপ করে দেখান। পরে তিনি বিরাট কোহলি, দেশটির ব্যাডমিন্টন চ্যাম্পিয়নস সাইনা নেওয়াল ও অভিনেতা ঋত্বিক রওশানের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দেন।

এরপর বুধবার (২৩ মে) ভারতীয় দলনেতা একটি ভিডিও পোস্ট করেন, যেখানে তিনি ২০টি স্পাইডার প্ল্যাঙ্কস করেন। আর চ্যালেঞ্জ জানান তার সহধর্মিনী অভিনেত্রী আনুশকা শর্মা, নরেন্দ্র মোদী ও বর্তমান সতীর্থ ও সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনিকে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ২৪ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।