ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেরাদুনে নিজেদেরই এগিয়ে রাখছেন আরিফুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, মে ২৩, ২০১৮
দেরাদুনে নিজেদেরই এগিয়ে রাখছেন আরিফুল সতীর্থদের সঙ্গে আরিফুল (বাঁ থেকে তৃতীয়)-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: আইপিএল কাঁপানো ও টি-টোয়েন্টিতে বিশ্বের এক নাম্বার বোলার রশিদ খান কিংবা মুজিব উর রহমান ভয়ে আসন্ন আফগান সিরিজের আগেই হাল ছেড়ে দিচ্ছেন না আরিফুল হক। বরং তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে স্বাগতিক আফগানদের বিপক্ষে দেরাদুনে নিজেদেরই এগিয়ে রাখছেন নবাগত এই টাইগার অলরাউন্ডার।

আরিফুল বলেন, ‘লেগ স্পিন যে আগে খেলিনি তা নয়। উইকেট মনে হয় সুন্দর হবে।

মনে হয় না রশিদ–মুজিবুর খুব একটা কার্যকর হবে। আমরা অনেক ভারসাম্যপূর্ণ দল। ওদের দলটা অতটা ভারসাম্যপূর্ণ নয়। ওদের বোলিং বিভাগ যতটা শক্তিশালী, ব্যাটিং হয়তো ততটা নয়। আমরা আমাদেরই এগিয়ে রাখব। ’

তবে শুধুই ভারসাম্য দলের বলে বলীয়ান হয়েই এমন প্রত্যয় ব্যক্ত করেননি ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার। এই ক্ষেত্রে তাকে অভয় দিচ্ছে দেরাদুনের উইকেটও।

‘যতটুকু শুনেছি দেরাদুনের উইকেটে ঘাস থাকতে পারে। উইকেট অনেক ভালো, ব্যাটসম্যানরা ভালো করতে পারে। ’ বুধবার (২৩মে) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির সামনে তিনি এমন প্রত্যয় ব্যক্ত করেন।
 
আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৯ মে ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়বে সাকিব আল হাসান ও তার দল। সিরিজের সূচি অনুযায়ী ৩, ৫ ও ৭  জুন দেরাদুনের রাজীব গান্ধি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ তিনটিতে টাইগাররা আফগানদের মোকাবেলা করবে।

প্রতিটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টায়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২৩ মে, ২০১৮          
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।