ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শুরুর আগেই রোমেরোকে হারালো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, মে ২৩, ২০১৮
শুরুর আগেই রোমেরোকে হারালো আর্জেন্টিনা সার্জিও রোমেরো

বিশ্বকাপ মিশনে নামার আগে বড় ধাক্কা খেলো আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন হোর্হে সাম্পাওলির প্রথম পছন্দের গোলরক্ষক সার্জিও রোমেরো।

মঙ্গলবার (২২ মে) সন্ধ্যায় আর্জেন্টিনা দলের অফিসিয়াল টুইটার বার্তায় এ খবর নিশ্চিত করা হয়েছে।

আর্জেন্টিনার হয়ে গোলরক্ষক হিসেবে সবচেয়ে বেশি ম্যাচ (৯৪) খেলা রোমেরো দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সে বিশ্বকাপ উপলক্ষে দলের অনুশীলনের সময় হাঁটুতে চোট পান।

পরে পরীক্ষা করে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) পক্ষ থেকে জানানো হয়েছে, সার্জিও রোমেরোর ডান হাঁটুতে জয়েন্ট ব্লকেজ ধরা পড়ায় রাশিয়া বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি।

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের এই গোলরক্ষক সদ্য শেষ হওয়া মৌসুমে অধিকাংশ ম্যাচ বেঞ্চে বসে কাটিয়েছেন। তবে ২০১০ ও ২০১৪ সালের বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে গোলবারের নিচে দাঁড়িয়েছেন তিনি।

কয়েকদিনের মধ্যেই রোমেরোর বিকল্প গোলরক্ষক ঘোষণা করবেন সাম্পাওলি। তবে সম্ভাব্য তালিকায় সবার উপরে আছেন তাইগ্রেসের গোলরক্ষক নাহুয়েল গুজম্যান। আর্জেন্টিনার বাকি দুই গোলরক্ষক চেলসির উইলি ক্যাবায়েরো ও রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানি।

আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে মেসিরা। ‘ডি’ গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।