ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের গুঞ্জন উড়িয়ে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
নেইমারের গুঞ্জন উড়িয়ে দিলেন রোনালদো রোনালদো ও নেইমার

পিএসজি ছেড়ে ব্রাজিলিয়ান তারকা নেইমারের রিয়াল মাদ্রিদে পাড়ি দেওয়ার গুঞ্জনে সরগরম ইউরোপীয় ক্লাব ফুটবল। তবে এমন গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না রিয়াল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

নেইমারের প্যারিসে থাকা-না থাকা নিয়ে চলছে ব্যাপক আলোচনা। কেউ দাবি করছেন বিশ্বকাপের পর রিয়ালে পাড়ি দেবেন নেইমার, কেউ বলছেন পিএসজিতেই থাকবেন।

 

সম্প্রতি স্প্যানিশ টেলিভিশনের সাথে এক সাক্ষাৎকারে নেইমার প্রসঙ্গে প্রশ্ন করা হলে শুরুতে হেসে ফেলেন রিয়ালের পর্তুগিজ তারকা রোনালদো। এরপর বলেন, মাদ্রিদে এমন সাইনিং নিয়ে হরহামেশাই কথা হয়।

তিনি আরও বলেন, ‘আমি এখানে (রিয়ালে) ৮ বছর যাবত আছি। এই সময়ে অন্তত ৫০ জন খেলোয়াড়ের এখানে আসা নিয়ে কথা উঠেছে, কিন্তু শেষ পর্যন্ত কেউ আসেনি। ’

বার্সেলোনা ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে গত মৌসুমে প্যারিস সেন্ট জার্মেইয়ে পাড়ি জমান নেইমার। সেখানে মৌসুম শুরুর কিছুদিন পর থেকেই গুঞ্জন উঠে পিএসজিতে ভালো নেই ব্রাজিলিয়ান সেনসেশন। সতীর্থদের বিশেষ করে এডিনসন কাভানির সাথে দ্বন্দ্বের আভাসও পাওয়া যায়।  

এরপর ইনজুরি আক্রান্ত হওয়ার পর মাঠের বাইরে চলে যাওয়া নেইমারের রিয়ালে পাড়ি দেওয়া নিয়ে ইউরোপের সংবাদমাধ্যমে খবর প্রকাশ হতে থাকে। রিয়ালের পক্ষ থেকেও আগ্রহের কমতি নেই জানিয়েছেন খোদ ক্লাবটির প্রেসিডেন্ট ফ্লোনেন্তিনো পেরেজ।

অন্যদিকে পিএসজি বরাবরই দাবি করে আসছে, ক্লাব ছেড়ে কোথাও যাচ্ছেন না নেইমার। এদিকে নেইমার নাকি নিজেই রিয়ালে যেতে ইচ্ছুক। রোনালদোর কথায় কিন্তু ভিন্ন ইঙ্গিত।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।