ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রিমিয়ার হকি লিগে জয় পেলো বাংলাদেশ এসসি-ওয়ারী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ২২, ২০১৮
প্রিমিয়ার হকি লিগে জয় পেলো বাংলাদেশ এসসি-ওয়ারী হকি

ঢাকা: প্রিমিয়ার বিভাগ হকি লিগে জয় পেয়েছে বাংলাদেশ এসসি এবং ওয়ারী। দিনের প্রথম খেলায় ঢাকা ওয়ান্ডারার্সকে ২-১ গোলে বাংলাদেশ এসসি এবং দ্বিতীয় খেলায় আজাদ এসসিকে ৫-২ গোলে হারিয়েছে ওয়ারী ক্লাব।

মঙ্গলবার (২২ মে) মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ এসসি-ঢাকা ওয়ান্ডারার্স। ম্যাচের ১৫ মিনিটে প্রথম গোলের দেখা পান বাংলাদেশ এসসি’র যতিন্দর সিং।

৩৭ মিনিটে প্যানাল্টি কর্নার থেকে দুর্দান্ত শটে গোল শোধ করেন ওয়ান্ডারার্সের মুস্তাফিজুর রহমান লালন। তবে ৩৯ মিনিটে গোল করে বাংলাদেশ এসসির জয় নিশ্চিত করেন ইকবাল নাদির প্রিন্স।
 
দিনের অপর খেলায় মুখোমুখি হয় ওয়ারী ও আজাদ এসসি। ম্যাচের মাত্র ১২ মিনিটেই পেনাল্টি কর্নার থেকে গোল করে ওয়ারীকে এগিয়ে দেন নেপুনি নিতিশ। তারপর অনেকটা সময় গোলের দেখা পায়নি কোনো দলই। ৪০ মিনিটে প্যানাল্টি থেকে গোল করে সমতায় ফেরেন আজাদের জিসান।
 
তবে ৪ মিনিট পরেই প্যানাল্টি কর্নার থেকে গোল করে ওয়ারিকে এগিয়ে দেন বিল্লাল হোসেন। ৫৩ মিনিটে আবারও প্যানাল্টি কর্নার থেকে গোল করেন বিল্লাল। ওয়ারীর হয়ে ৫৬ ও ৫৭ মিনিটে আরও দুই গোল করে জয় অনেকটা নিশ্চিত করে ফেলেন সুপ্রজিত ও নিজাম উদ্দিন। ৬৫ মিনিটে সান্ত্বনাসূচক গোল করে ব্যবধান কমান আজাদের দেবাশীষ রায়।
 
বুধবার (২৩ মে) দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে সাধারণ বিমা-পুলিশ ক্লাব এবং মেরিনার ইয়াংস ক্লাব-মোহামেডান এসসি।
 
বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, মে ২২, ২০১৮
এমএইচএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।