ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই হেড কোচ: কারস্টেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, মে ২২, ২০১৮
ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই হেড কোচ: কারস্টেন গ্যারি কারস্টেন-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলতি বছরের জুলাইয়ে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে বাংলাদেশ। আর এই সিরিজের আগেই টাইগারদের হেড কোচ নিয়োগ দেয়ার বিষয়ে জানালেন, সদ্যই বাংলাদেশ জাতীয় দলের পরামর্শক হিসেবে আসা দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার গ্যারি কারস্টেন।

তিন দিনের বাংলাদেশ সফরে এসে নিজের অস্থায়ী আবাস হোটেল সোনারগাঁওয়ে বর্তমানে অবস্থান করছেন কারস্টেন। আর কোচ নিয়োগ প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে এমন কোচ নিয়োগ দেয়া হবে, যে বাংলাদেশ ক্রিকেটের টোটাল ডেভলপমেন্ট করবে।

’  

এর আগে গতকাল জাতীয় দলের তিন ক্রি‌কেটার মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে আলাদাভাবে ডেকে তাদের সাথে সভা করেন কারস্টেন।

সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে চন্ডিকা হাথুরুসিংহে হেড কোচের দায়িত্ব থেকে সরে গেলে এরপর থেকে অন্তবর্তীকালীন কোচ দিয়ে কাজ চালাচ্ছে বাংলাদেশ। যেখানে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ নিদাহাস ট্রফিতে হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ২২ মে, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।