ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাতে ঢাকা আসছেন কারস্টেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মে ২০, ২০১৮
রাতে ঢাকা আসছেন কারস্টেন গ্যারি কারেস্টন-ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পরামর্শক হিসেবে আজ (রোববার, ২০ মে) রাতে ঢাকায় আসছেন দক্ষিণ আফ্রিকান সাবেক ক্রিকেটার গ্যারি কারেস্টন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র থেকে জানা যায়, রাত সাড়ে আটটায় তিনি এসে পৌঁছাবেন।

কারেস্টন ঢাকায় এসে পরদিন বিসিবির সঙ্গে এক সভায় বসবেন। যেখানে টাইগারদের পরবর্তী হেড কোচ চূড়ান্ত করার ব্যাপারেও তিনি পরামর্শ দেবেন বলে জানা যায়।

এদিকে আইপিএলের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু সঙ্গে এই মৌসুমে কাজ করেছেন কারেস্টেন। তবে ইতোমধ্যে বিরাট কোহলিরা আসর থেকে বিদায় নেয়ায় তিনি বাংলাদেশে আসছেন।

এর আগে গেল ফেব্রুয়ারিতেই বাংলাদেশ ক্রিকেটের পরামর্শক হিসেবে সাবেক প্রোটিয়া ওপেনার কারস্টেনের বিসিবিতে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু আইপিএলের ব্যস্ততায় ব্যাঙ্গালুরুর সহকারি কোচের পক্ষে সেটা সম্ভবপর হয়ে উঠেনি।

সব কিছু ঠিক থাকলে কারস্টেনের পরামর্শক হিসেবে যোগ দেয়ার পর জুনে ভারতে অনুষ্ঠেয় আফগানিস্তান সিরিজে তিনি দলের সাথে থাকছেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ২০ মে, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।